আপডেট : ২ এপ্রিল, ২০১৬ ১৮:২৪

বিরাট-অনুষ্কা বিচ্ছেদের কারণ জানালেন আজহার

স্পোর্টস ডেস্ক
বিরাট-অনুষ্কা বিচ্ছেদের কারণ জানালেন আজহার

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া না করে বরং মাঠে তার পারফরম্যান্স নিয়েই মাথা ঘামানো উচিত বলে অভিমত প্রকাশ করেছেন দেশটির সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিন।

কোহলি বর্তমানে দুরন্ত ফর্মে। টি-২০ বিশ্বকাপ ক্রিকেটে সেমিফাইনাল পর্যন্ত ভারতের প্রতিটি ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স। কিন্তু তিনি বিরক্ত বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে তার সম্পর্ক নিয়ে সোস্যাল মিডিয়ার রসালো চর্চায়। গত বছর অস্ট্রেলিয়ার বিশ্বকাপ প্রতিযোগিতায় বিরাটের ব্যর্থতার জন্য অনুষ্কাকেই দায়ী করা হয়েছে সোস্যাল মিডিয়ায়। তাদের মধ্যে সম্পর্ক আছে না ভেঙেছে, তা নিয়ে টিকা-টিপ্পনীও চলছে। অনুষ্কার প্রতি নিন্দা, সমালোচনায় সোস্যাল মিডিয়ায় মুখ খুলেছেন বিরাট।

কীভাবে এমন পরিস্থিতির মোকাবিলা করতে হয়, সে ব্যাপারে তিনি কী পরামর্শ দেবেন বিরাটকে, প্রশ্ন করা হলে আজহার বলেন, আমার মনে হয়, মিডিয়ার এ ক্ষেত্রে সংযত আচরণ করা উচিত। কারো ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করাই উচিত নয়। মিডিয়ার কারণেই এই বিচ্ছেদ ঘটেছে বিরাট ক্রিকেটার। নিজের জায়গায় তিনি কী করছেন, সেটাই দেখা উচিত। এই মূহূর্তে সত্যিই দারুণ খেলছেন বিরাট। ব্যক্তিগত পরিসরে কার জীবনে কী ঘটছে, সেটা তার ওপর ছেড়ে দেয়াই ভালো। অন্যের ব্যাপারে আমাদের অতিরিক্ত কৌতূহলী না হওয়াই ভালো।
 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

 

 

 

উপরে