আপডেট : ২৬ মার্চ, ২০১৬ ১৭:১৮

দলে কোন পরিবর্তন নেই

স্পোর্টস ডেস্ক
দলে কোন পরিবর্তন নেই

ধারণা করা হয়েছিল, ম্যাচটার যেহেতু আর কোন গুরুত্ব নেই, স্রেফ নিয়ম রক্ষার, তাহলে বাংলাদেশ একাদশে পরিবর্তন আসতে পারে। একটি নয়, কম করে হলেও দুটি পরিবর্তণ ছিল অনুমিত।

ধারনা করা হয়েছিল মোহাম্মদ মিঠুনের পরিবর্তে দলে আসতে পারেন কাজী নুরুল হাসান সোহান। শুভাগত হোমের পরিবর্তে অন্তত এই ম্যাচে নিজের যোগ্যতার আরও একবার প্রমাণ দিতে পারবেন নাসির হোসেন।

কিন্তু, কী আশ্চর্য, এই ম্যাচেও পুরনো একাদশের ওপরই আস্থা রাখলেন টিম ম্যানেজমেন্ট। নাসির হোসেনকে সুযোগই দেয়া হলো না। অফ ফর্ম সত্ত্বেও দলে নেয়া হলো মোহাম্মদ মিঠুন আলি, শুভাগত হোমকে।

অথ্যা্ৎ কোন পরিবর্তণের পথেই যায়নি টিম বাংলাদেশ। আগের একাদশকেই রেখে দেয়া হয়েছে। অপরদিকে দুটি পরিবর্তণ এনেছে নিউজিল্যান্ড। স্পিনিং ট্র্যাক হওয়ার কারণে অ্যাডাম মিলনের পরিবর্তে নেয়া হয়েছে স্পিনার নাথান ম্যাককুলামকে। আবার বিধ্বংসী ব্যাটসম্যান মার্টিন গাপটিলকে বিশ্রাম দিয়ে নেয়া হয়েছে ওপেনার হেনরি নিকোলসকে।

বাংলাদেশ দল
তামিম ইকবাল, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, সাকিব আল হাসান, সৌম্য সরকার, মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীম, শুভাগত হোম, মাশরাফি বিন মর্তুজা, আল-আমিন হোসেন, মুস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড দল
হেনরি নিকোলস, কেন উইলিয়ামসন, কলিন মুনরো, কোরি এন্ডারসন, রস টেলর, গ্র্যান্ট ইলিয়ট, মিচেল সান্তনার, লুক রনকি, নাথান ম্যাককুলাম, মিচেল ম্যাকক্লেনগান, ইশ সোধি।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

উপরে