আপডেট : ২৬ মার্চ, ২০১৬ ১৫:২৪

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

বিশ্বকাপের শেষ ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ দল। কলকাতার ইডেন গার্ডেনে বাংলাদেশ সময় বিকেল ৩টা ৩০ মিনিটে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

টানা তিন ম্যাচ জিতে দারুণ ফুরফুরে মেজাজে নিউজিল্যান্ড। টি-টোয়েন্টি বিশ্বকাপে এবারের আসরে প্রথম দল হিসাবে নিশ্চিত করেছেন সেমিফাইনাল। অপরদিকে ঠিক যেন বিপরীত চিত্র বাংলাদেশ শিবিরে। টানা তিন ম্যাচ হেরে ইতোমধ্যেই টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েছে তারা। তাই শেষ ম্যাচটা মাশরাফিদের জন্য নিচক আনুষ্ঠানিকতা।

সেমিফাইনালে খেলার স্বপ্ন নিয়েই ভারত এসেছিলো বাংলাদেশ; কিন্তু ভারতের কাছে হৃদয় বিদারক হারে সেই স্বপ্নটা ধুলিসাৎ হয়ে যায় টাইগারদের। ফলে নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচটি গুরুত্ব অনেক কমে গিয়েছে। যদিও শেষ ম্যাচ জিতে নিজেদের ফিরে পেতে চায় বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

অপরদিকে এবারের বিশ্বকাপে দারুণ ফর্মে আছে কিউইরা। টি-টোয়েন্টি বিশ্ব রাংকিংয়ে ১ নম্বর দল ও স্বাগতিক ভারতকে হারিয়ে বিশ্বকাপে শুভ সূচনা করে তারা। এরপর প্রতিবেশি দেশ অস্ট্রেলিয়াকে হারানোর পর উপমহাদেশের আরেক শক্তিধর দেশ পাকিস্তানকেও হারায় ব্ল্যাক ক্যাপসরা। তাই এ ম্যাচটিতে জয় পাওয়া টাইগারদের জন্য ভীষণ দুঃসাধ্য একটি কাজ হবে।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

উপরে