আপডেট : ২৫ মার্চ, ২০১৬ ২২:০৯

ক্যারিবীয়দের ১২৩ রানের টার্গেট দিয়েছে দক্ষিণ আফ্রিকা

বিডিটাইমস ডেস্ক
ক্যারিবীয়দের ১২৩ রানের টার্গেট দিয়েছে দক্ষিণ আফ্রিকা

নাগপুরে টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপপর্বে নিজেদের তৃতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৮ উইকেট হারিয়ে ১২২ রান করেছে দক্ষিণ অাফ্রিকা।এর আগে টসে হেরে আগে ব্যাট করতে নামে প্রোটিয়ারা। তবে ক্যারিবীয় বোলারদের দাপুটে বোলিংয়ে স্বল্প স্কোর দাঁড় করারয় ফাফ ডু প্লেসিসরা।

দলের হয়ে সর্বোচ্চ ৪৭ রান করেন ওপেনার কুইন্টন ডি কক। এছাড়া ২৮ রান করেন ডেভিড উইসি। ক্যারিবীয় বোলারদের মধ্যে সর্বোচ্চ দুটি করে উইকেট পান আন্দ্রে রাসেল, ক্রিস গেইল ও ডোয়েন ব্রাভো।

এদিন ইনিংসের শুরুতেই ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে দ. আফ্রিকা। দলীয় প্রথম ওভারে ১ রান করে রান আউট হন হাশিম আমলা। ইনিংসের দ্বিতীয় ওভারের শেষ বলে ডু প্লেসিসকে ফিরিয়ে দেন আন্দ্রে রাসেল। সাজঘরে ফেরার আগে প্রোটিয়া অধিনায়ক ৯ রান করেন। গেইলের করা তৃতীয় ওভারের শেষ বলে রাসেলের তালুবন্দি হন রিলে রুশো (০)।

সপ্তম ওভারের চতুর্থ বলে ভয়ঙ্কর হয়ে ওঠার আগে ডি ভিলিয়ার্সকে আউট করেন ডোয়েন ব্রাভো। সরাসরি বোল্ড হওয়ার আগে তিনি ১০ রান করেন। আর ১ রান করে গেইলের বলে বোল্ড হন মিলার।

প্রোটিয়া ব্যাটিংয়ে একাই হাল ধরা ডি কককে ব্যক্তিগত ৪৭ রানে ফিরিয়ে দেন আন্দ্রে রাসেল। তিনি সরাসরি বোল্ড হন। পরে উইসিকে স্যামির ক্যাচে পরিণত করেন ব্রাভো। আর ইনিংসের শেষ বলে রান আউট হন ক্রিস মরিস।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে 

উপরে