আপডেট : ২৫ মার্চ, ২০১৬ ১৭:১৪

পাকিস্তানের সামনে ১৯৪ রানের বিশাল টার্গেট

স্পোর্টস ডেস্ক
পাকিস্তানের সামনে ১৯৪ রানের বিশাল টার্গেট

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টেনের টিকে থাকার লড়াইয়ে পাকিস্তানকে ১৯৪ রানের টার্গেট দিয়েছে অস্ট্রেলিয়া। টস জিতে প্রথম ব্যাট করে ৪ উইকেটে ১৯৩ রান করে অজিরা।

ইনিংসের শুরু থেকে মারমুখী ব্যাটিং করতে থাকে অস্ট্রেলিয়া। তবে দ্রুত তিন উইকেট তুলে নিয়ে অজিদের থামানো চেষ্টা করেছিলেন ওয়াহাব ও ইমাদ ওয়াসিম। তবে অধিনায়ক স্টিভ স্মিথের প্রত্যয়ী ব্যাটিং ও শেন ওয়াটসনের টর্নেডো ইনিংস ও গ্লেন ম্যাক্সওয়েলের ৩০ রানের ঝড়ে বড় স্কোর পায় অস্ট্রেলিয়া।

১৬ বলে ২১ রান করা ওপেনার উসমান খাজাকে বোল্ড করেন ওয়াহাব রিয়াজ। এরপর ডেভিড ওয়ার্নারকেও সরাসরি বোল্ড করেন তিনি। ওয়ার্নার করেন ৯ রান। ১৬ বলে ১৫ রান করে ইমাদের বলে বোল্ড হন অ্যারন ফ্রিঞ্চ।

এরপর জুটি গড়েন স্মিথ ও ম্যাক্সওয়েল। দুজনে ৬২ রানে জুটি গড়ে আউট হন ম্যাক্স। ১৮ বলে ৩০ রান করেন তিনি। ম্যাক্সওয়েল ফেরার ওয়াটসনকে সঙ্গে নিয়ে ৭৪ রানের জুটি গড়ে অবিচ্ছিন্ন থাকেন স্মিথ। ৪৩ বলে ৬১ রান করে স্মিথ আর ২১ বলে ৪৪ রানের টর্নেডো ইনিংস খেলে অপরাজিত থাকেন ওয়াটসন। শেষ ৫ ওভারে ৬৬ রান নেয় অস্ট্রেলিয়া। পাকিস্তানের হয়ে দুটি করে উইকেট নেন ওয়াহাব রিয়াজ ও ইমাদ ওয়াসিম।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে