আপডেট : ২৪ মার্চ, ২০১৬ ২১:৪৪

মীরের হাতে ‘মাশরাফি’!

বিডিটাইমস ডেস্ক
মীরের হাতে ‘মাশরাফি’!

চলতি বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচ যারা দেখেছেন, তাদের নিশ্চয়ই গ্যালারির একটা ‘হলুদ’ অংশ চোখে পড়েছে। গোটা ম্যাচ জুড়েই তারা সমর্থন দিয়ে গেছেন বাংলাদেশকে, মাশরাফি বিন মুর্তজার দলকে। ওরা আসলে কারা?

ওরা হল বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিসিএসএ) সদস্য। ভারতের ধর্মশালায় কিংবা ব্যাঙ্গালুরুতে ছিলেন বাংলাদেশি ক্রিকেট সমর্থকদের এই সংগঠনটির ২৩ জন সদস্য।

এবার গ্যালারিতে লড়াই করে যাওয়া এই ‘টাইগার’দের দেখা মিলবে ভারতীয় টেলিভিশনের পর্দায়। তারা হাজির হবেন জি বাংলার জনপ্রিয় কমেডি রিয়েলিটি শো ‘মিরাক্কেল; আক্কেল চ্যালেঞ্জার্স’-এ।

জানা গেছে, অনুষ্ঠান ধারণের কাজ এরই মধ্যে হয়ে গেছে। অনুষ্ঠানের এক ফাঁকে বিসিএসএ’র প্রকাশনায় ক্রীড়া সাংবাদিক দেবব্রত মুখোপাধ্যায়ের লেখা মাশরাফি বিন মুর্তজার জীবনী ‘মাশরাফি’ তুলে দেয়া হয় অনুষ্ঠানের সঞ্চালক মীরের হাতে। আগামী ২৬ মার্চ বাংলাদেশ সময় রাত ১০টায় সম্প্রচার করা হবে অনুষ্ঠানটি।

অনু্ষ্ঠানটির ব্যাপারে জানতে চাওয়া হলে, সংগঠনটির সভাপতি জুনায়েদ পাইকার জানান, শুধু মিরাক্কেল নয়, গোটা ভারত সফরটাই ছিল অসাধারণ, ‘অসাধারণ এক অভিজ্ঞতা। গ্যালারিতে তো বটেই, গ্যালারির বাইরেও আমরা যেভাবে সমর্থন পেয়েছি সেটা আসলে বলে বোঝানো যাবে না।’

অনুষ্ঠানের মাঝেই উপস্থিত সবার সাথে পরিচয় করিয়ে দেয়া হয় বাংলাদেশ ক্রিকেটের আইকনিক সমর্থক টাইগার শোয়েবকে। অনু্ষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের অভিনেতা ও পরিচালক রাজ চক্রবর্তী। সূত্রঃ প্রিয়.কম

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে