আপডেট : ২৩ মার্চ, ২০১৬ ১২:৩৯

মাহমুদুল্লাহ রিয়াদকে আইপিএলে দেখতে চান আকাশ চোপড়া

স্পোর্টস ডেস্ক
মাহমুদুল্লাহ রিয়াদকে আইপিএলে দেখতে চান আকাশ চোপড়া

মাহমুদুল্লাহ রিয়াদের ব্যাটিংয়ে মুগ্ধ ভারতের দুই ক্রিকেট বিশ্লেষক আকাশ চোপড়া ও হার্শা ভোগলে। বাংলাদেশের এ ব্যাটসম্যানকে এবার ভারতীয় প্রিমিয়ার লীগে (আইপিএল) দেখতে চাইলেন আকাশ চোপড়া। গত বছর অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপ থেকে ফর্মের তুঙ্গে মাহমুদুল্লাহ।

এশিয়া কাপেও তার ব্যাটে দেখা গেছে দারুণ ঝলক। সর্বশেষ ৫ টি-টোয়েন্টিতে ১৬৯.৭৯ স্ট্রাইক রেটে তার ব্যাট থেকে এসেছে ৯৬ বলে ১৬৩ রান। টি-টোয়েন্টি বিশ্বকাপে সর্বশেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিনি ২৯ বলে ৩৯ রানে অপরাজিত থাকেন।

তার এমন টানা দুর্দান্ত ব্যাটিংয়ে মুগ্ধ হয়ে ভারতের সাবেক ক্রিকেটার ও বর্তমান বিশিষ্ট ক্রিকেট বিশ্লেষক আকাশ চোপড়া টুইটারে লেখেন, ‘এই মুহূর্তে বাংলাদেশের সেরা টি-টোয়েন্টি ব্যাটসম্যান মাহমুদুল্লাহ। মুশফিকের আগে তাকে ব্যাটিং করতে দেখলে ভাল লাগতো। তাকে আইপিএলের দেখলে অবশ্যই ভাল লাগবে’।

 এছাড়া ভারতের ক্রিকেট বিশ্লেষক ও ধারাভাষ্যকর হার্শা ভোগলে মাহমুদুল্লাহর প্রশংসা করে এক টুইটে লেখেন, ‘আবার দারুণ করলো মাহমুদুল্লাহ। দ্রুতই সে নিজেকে গড়ে তুলছে’। ভারতীয় প্রিমিয়ার লীগে (আইপিএল) এবারের আসরে বাংলাদেশের দুই ক্রিকেটার খেলবে। সাকিব আল হাসান কলকাতা নাইট রাইডার্সে আর মুস্তাফিজুর রহমান সানরাইজার্স হায়দারাবাদে।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে