আপডেট : ২২ মার্চ, ২০১৬ ২০:০৮

'মুস্তাফিজুর ৯০'

নিজস্ব প্রতিবেদক
'মুস্তাফিজুর ৯০'

আন্তর্জাতিক ক্রিকেটে পা দিয়েই দারুণ পারফরম্যান্সে গোটা ক্রিকেট বিশ্বে আলোড়ন তোলেন বাংলাদেশের বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমান। দুর্দান্ত পারফরম্যান্সের কারণে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) পর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও (আইপিএল) তাকে নিয়ে কাড়াকাড়ি শুরু হয়। এরপর ইংলিশ কাউন্টি দলেও জায়গা করে নিয়েছেন সাতক্ষীরার এই তরুণ।
আসন্ন ন্যাটওয়েস্ট ব্লাস্টে সাসেক্সের দল শার্কস-এর হয়ে মাঠ মাতাবেন মুস্তাফিজ।

তবে তার আগে মঙ্গলবার সাসেক্স বাজারে নিয়ে আসে মুস্তাফিজুর রহমান নাম সম্বলিত শার্কস-এর জার্সি। মুস্তাফিজের জার্সি নাম্বার দেয়া হয়েছে '৯০'।

মুস্তাফিজের এই জার্সির জন্য ৪ এপ্রিল (সোমবার) পর্যন্ত প্রি-অর্ডার দেয়া যাবে। আর এই অর্ডার সাসেক্সের অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে দিতে হবে। তবে শুধু টি-টোয়েন্টি ব্লাস্টের জন্য নয়, তিন ফরম্যাটের জন্যেই জার্সি এনেছে সাসেক্স। 

মুস্তাফিজের এই জার্সির পাচটি সাইজ তারা বাজারে এনেছে। যথাক্রমে স্মল, মিডিয়াম, লার্জ, এক্সেল, ডাবল এক্সেল। যারা প্রি-অর্ডার দিবেন তারা জার্সি ডেলিভারি পাবেন ১ জুন।

সাসেক্সে খেলা প্রথম বাংলাদেশি ক্রিকেটার হতে যাচ্ছেন মুস্তাফিজ। তার আগে সাকিব আল হাসান ও তামিম ইকবাল কাউন্টি ক্রিকেটের মূল ধারায় খেলেছেন। দ্বিতীয় বিদেশি খেলোয়াড় হিসেবে আসন্ন মৌসুমে সাসেক্সের হয়ে খেলবেন মুস্তাফিজ।
মুস্তাফিজের সাথে নিউজিল্যান্ডের ব্যাটসম্যান রস টেইলরও একই দলে রয়েছেন।

টি-টুয়েন্টি ব্লাস্টের পর রয়্যাল লন্ডন ওয়ানডে কাপেও খেলবেন মুস্তাফিজ। জুলাইয়ের শেষ দিকে টেইলর সাসেক্স ছেড়ে জাতীয় দলে যোগ দেয়ার পর মুস্তাফিজ একমাত্র বিদেশি খেলোয়াড় হিসেবে তাদের হয়ে খেলবেন।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

উপরে