আপডেট : ২১ মার্চ, ২০১৬ ১৯:১৮

ভারতের জয়ে বিরক্ত ধোনি পত্নী

স্পোর্টস ডেস্ক
ভারতের জয়ে বিরক্ত ধোনি পত্নী

ক্রিকেটের দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। এই দুই দলের ম্যাচ মানেই টানটান উত্তেজনা। 'জান দেব তবু ম্যাচ দেব না'- বিষয়টা অনেকটা এমনই। শনিবার ঐতিহাসিক ইডেনে মুখোমুখি হয় দুই দল। এদিন দু'দলের সামনেই ছিল নতুন করে ইতিহাস গড়ার হাতছানি। তিল ধারণের ঠাঁই ছিল না স্টেডিয়ামে। কিন্তু টানটান উত্তেজনার ম্যাচে রানের গ্রাফটা খুব একটা উঠলো না। প্রথমে একটু চাপে পড়লেও বেশ হেসেখেলেই পাকিস্তানকে ছয় উইকেটে হারায় মহেন্দ্র সিং ধোনির দল।

মুহূর্তে আনন্দে ফেটে পড়ে গোটা স্টেডিয়াম। জয় উদযাপনে উৎসবে মাতে গোটা ভারতের ক্রিকেট ভক্তরা। প্রথমবারের মতো ইডেনে পাকিস্তানকে হারিয়েছে ভারত। চারিদিকে শুধু ভারতীয় দলের জয়ধ্বনি আর বাজির আলোর ঝলকানি।

উৎসবে মেতেছিল অধিনায়ক ধোনির এলাকার মানুষও। ভারতীয় দলের অধিনাকের পরিবারের সঙ্গে উল্লাসে মাততে তারা জড়ো হয় ধোনির বাড়ির সামনে। চলতে থাকে হৈ হুল্লোড়, আতশ বাজির ঝলকানি।

আর তাতেই ধোনির স্ত্রী সাক্ষী সিং ধোনি চরম বিরক্ত হন। কারণ ভক্তদের উল্লাসে তাদের মেয়ে জিভার ঘুমে সমস্যা হচ্ছিল। কিন্তু বাইরে এসে তো আর ভক্তদের থামানো যাবে না। সেটা ঠিকও দেখাবে না। তাই ক্ষোভ জানালেন টুইটারে। এক টুইট বার্তায় ভারত দলকে অভিনন্দন জানান তিনি। আর সমর্থকদের কাছে আবেদন জানান, যাতে তারা বেশি আওয়াজ না করেন।

তিনি আরও বলেন, এখন জিভা খুবই ছোট। পাক-ভারত ম্যাচ কি, তা বোঝার ক্ষমতা ওর নেই। তবে বড় হলে তাকে অবশ্যই আমরা এই জয়ের কথা বলব।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে