আপডেট : ২১ মার্চ, ২০১৬ ১৮:০১

তাসকিনের পাশে শোয়েব আখতারও

স্পোর্টস ডেস্ক
তাসকিনের পাশে শোয়েব আখতারও

বেঙ্গালুরুতে পুরো দলই তাঁর পাশে আছে। অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাও অভিভাবকসুলভ ছায়ায় আগলে রাখছেন তাসকিন আহমেদকে। আর দেশ থেকে পুরো বাংলাদেশ ক্রিকেট বোর্ডই তাঁর নিষেধাজ্ঞা প্রত্যাহার করানোর জন্য উদ্যোগী। তা নিয়ে আইসিসির সঙ্গে নানা দেন-দরবারও যখন চলছে, তখন তরুণ এ ফাস্ট বোলারের মনে হওয়া স্বাভাবিক যে তিনি একা নন। বরং তাঁর পাশে অনেকে। সেই সংখ্যাটা দিন দিন বেড়েও চলেছে।

দেশীদের পাশাপাশি এবার ভিনদেশীরাও পিঠে সমর্থনের হাত বুলিয়ে দিতে শুরু করেছেন। এঁদের মধ্যে আছেন পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতারও। ক্রিকেট ইতিহাসের প্রথম বোলার হিসেবে স্পিড মিটারে ১০০ কিলোমিটার/ঘন্টা গতি তোলা শোয়েব সোমবার তাসকিনের সমর্থনে টুইট করেছেন। তাঁর টুইটার বার্তার ভাষাটি ছিল এরকম যে, ‘সত্যিই তাসকিনের জন্য খারাপ লাগছে আমার। আশা করছি শিগগিরই আইসিসির কাছ থেকে ছাড়পত্র পেয়ে যাবে ও। কারণ ও বিশ্ব ক্রিকেটেরই সম্পদ।’

বাংলাদেশ ক্রিকেটের বড় সম্পদ তো বটেই। গত বেশ কিছু ম্যাচে দলের জয়ে এমন অবদান রেখেছেন যে তাঁর নিষেধাজ্ঞায় সবচেয়ে বেশি ব্যথিত দেখিয়েছে অধিনায়ক মাশরাফিকেও। তবে দলেই শুধু নন, নিজের আগ্রাসী বোলিং দিয়ে ক্রিকেট ইতিহাসের কীর্তিমান ফাস্ট বোলারদেরও যে নজর কেড়েছেন, সেটি তো ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’-এর টুইট থেকেই পরিষ্কার।

উপরে