আপডেট : ২১ মার্চ, ২০১৬ ১১:৪৪

নিষেধাজ্ঞায় হতাশ তাসকিনের পরিবারের কান্না (ভিডিও)

স্পোর্টস ডেস্ক
নিষেধাজ্ঞায় হতাশ তাসকিনের পরিবারের কান্না (ভিডিও)

অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে দু’জনকেই নিষিদ্ধ ঘোষণা করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। বোলিংয়ের সময় কনুই ১৫ ডিগ্রির বেশি বেঁকে যাওয়ার অভিযোগে প্রথমে আরাফাত সানি এবং পরে তাসকিন আহমেদকে নিষিদ্ধ ঘোষণা করে আইসিসি।

এই দুই টাইগারের নিষেধাজ্ঞায় হতাশ হয়ে পড়েছে গোটা জাতি। তাসকিন ও সানিকে আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধের প্রতিবাদ জানিয়ে বিক্ষোভও করেছে হাজার হাজার টাইগার সমর্থক।
তাসকিন ও সানিকে নিষিদ্ধ করায় মুষড়ে পড়েছে তাদের পরিবারও। কান্নায় ভেঙে পড়ছেন তাদের বাবা-মা, ভাই-বোনসহ পরিবারের অন্যান্য সদস্যরা।

প্রসঙ্গত, গত ১২ মার্চ চেন্নাই বিশ্ববিদ্যালয়ের বায়োমেকানিক্যাল সেন্টারে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিয়েছিলেন সানি। তার দুই দিন পর, ১৫ মার্চ পরীক্ষা দিয়েছিলেন তাসকিন আহমেদও। এক সপ্তাহ পর শনিবার তাদের উভয়েরই পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়।

আর তাতেই নিষিদ্ধ হলেন এ দুই তারকা। সানির পরীক্ষার ফলাফল ঘোষণায় এক সপ্তাহ সময় নেয়া হলেও তাসকিনের ফলাফল পাওয়া গেল মাত্র চার দিনের মাথায়।

বাছাইপর্বে নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচে তাসকিন ও সানির বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেন দুই অনফিল্ড আম্পায়ার এস রবি এবং রড টাকার। এরপর দিনই আনুষ্ঠানিকভাবে তাদের বোলিং অ্যাকশন নিয়ে অভিযোগ তোলে আইসিসি।

ভিডিওতে দেখুন তাসকিনের বাবা-মা ও বোনের কান্না। (একাত্তর টিভি সৌজন্যে)

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে