আপডেট : ১৮ মার্চ, ২০১৬ ১২:২৩

আরশির সন্তান আফ্রিদির নয়, দাবি পাক মিডিয়ার

বিডিটাইমস ডেস্ক
আরশির সন্তান আফ্রিদির নয়, দাবি পাক মিডিয়ার

পাকিস্তানের চেয়ে ভারতেই ভালোবাসাটা বেশি পাই’ এমন মন্তব্য করে অনেক সমালোচনা সহ্য করতে হয়েছে তাকে।  এবার হুট করে চটকদার খবর নিয়ে হাজির ভুপালের এক মডেল-অভিনেত্রী আরশি খান। দাবি করে বসলেন, তার হবু সন্তানের বাবা নাকি আফ্রিদি ছাড়া আর কেউ নন!

আরশি ইউটিউবে নিজের একটি ভিডিও আপলোড করে দাবি করেছেন, ‘আফ্রিদি এমনিই বলেনি যে ভারতে ও বেশি ভালবাসা পায়। সেই ভালবাসা তো ওকে আমি দিয়েছি। তাই ওর বাচ্চার মা হতে চলেছি আমি। ভোপালের ‘দামাদ’ (জামাই) হতে চলেছে আফ্রিদি।’

ভারতের মধ্য প্রদেশের রাজধানী ভুপালের এই মডেল এর আগেও দাবি করেছেন যে আফ্রিদি তার সঙ্গে রাত কাটিয়েছেন। এবার বোমা ফাটালেন এই বলে, ‘শহীদ আফ্রিদি ছয় মাস পরই আমার বাচ্চার বাবা হতে চলেছে।’

আফ্রিদির দেশভক্তির বিতর্কের রেশ কাটতে না কাটতেই আরশির এমন দাবিতে তোলপাড় বিশ্ব মিডিয়া। এর জন্য কলকাতায় বিশ্বকাপ কভার করতে আসা পাকিস্তানি মিডিয়ার প্রতিনিধিদের শুনতে হচ্ছে অনেক প্রশ্ন। তারা উড়িয়ে দেন এমন দাবি। উল্টো পাক মিডিয়ার দাবি, বাচ্চাটা আফ্রিদির নয়।

পাকিস্তানি মিডিয়ার প্রতিনিধিদের বক্তব্য, ‘আফ্রিদি এমন মানুষই নন।’ বৃহস্পতিবার পাকিস্তান দলের সঙ্গে আসা বোর্ড কর্তাদের কেউই এই নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে