আপডেট : ১৬ মার্চ, ২০১৬ ১৮:৪১

পাক-বাংলাদেশ ম্যাচে তামিম-আকমলের বাগযুদ্ধ

স্পোর্টস ডেস্ক
পাক-বাংলাদেশ ম্যাচে তামিম-আকমলের বাগযুদ্ধ

বাংলাদেশ বনাম পাকিস্তান ম্যাচের ১৮তম ওভারে তামিম ইকবাল ও ব্যাটিংয়ে থাকা পাকিস্তানি উইকেট কিপার উমর আকমলের মধ্যে বাগযুদ্ধের ঘটনা ঘটে। এই দুজন একে অপরের সঙ্গে বাক-বিতণ্ডায় লিপ্ত হন। পরে মাঠে উপস্থিত দুই আম্পায়ার বিষয়টি নিষ্পত্তি করতে এগিয়ে আসেন। যদিও ওমর আকমল নিজেই বিষয়টি নিয়ে মাঠে উপস্থিত আম্পায়ারের দৃষ্টি আকর্ষণ করেন।

উমর আকমল উত্তপ্ত করে তামিম অবশ্য কাজের কাজ করেছেন। প্রান্ত বদল করে ওমর আকমল যখন স্ট্রাইকে আসেন, তখনই তাকে ফাঁদে ফেলেন তাসকিন আহমেদ। ফুল লেস্থের বল মিড অফের ওপর মারতে গিয়ে সাকিবের হাতে ক্যাচ তুলে দেন আকমল।

আকমল যখন রানের খাতা না খুলেই ফিরে যাচ্ছিলেন; তখন তাকে থামিয়ে কথা বলতে চাইলেন তামিম। কিন্তু তার সামনে বাধা হয়ে দাঁড়ান মাঠে উপস্থিত থাকা আম্পায়ার। তামিম আসতেই তাকে দূরে সরিয়ে দেন আম্পায়ার ইয়ান গোল্ড!

বিপিএলে উমর আকমল চিটাগং ভাইকিংসের হয়ে খেলেন। ওই টুর্নামেন্টে তাকে নিয়মিত ভাবে মাঠে নামনো হয়নি বলে দেশে ফিরে অভিযোগ করেন উমর আকমল। তার অভিযোগ ছিল তামিম ইচ্ছে করেই তাকে ম্যাচ মাঠে নামাননি।

আজ তামিম-আকমল তর্কাতর্কির বিষয়ে ইয়ান গোল্ড তামিমের বিপক্ষে কী রিপোর্ট দেন এটাই দেখার বিষয়। গত বছর অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপে ভারত ও বাংলাদেশের মধ্যকার ম্যাচে মাঠে আম্পায়ারিং করেন ইয়ান গোল্ড ও আলিম দার। ওই দুই আম্পায়ারের একজন বুধবারে ম্যাচে আম্পায়ারিং করেছেন! তামিম যদি শাস্তি পান সেক্ষেত্রে হয়তো ইয়ান গোল্ডকে আবারও কাঠগোড়ায় দাঁড় করাবেন বাংলাদেশের সমর্থকরা।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে