আপডেট : ১৬ মার্চ, ২০১৬ ১৬:০০

কোহলির জন্য গোলাপ হাতে ড্রেসিংরুমে অপেক্ষায় থাকবে তরুণী!

স্পোর্টস ডেস্ক
কোহলির জন্য গোলাপ হাতে ড্রেসিংরুমে অপেক্ষায় থাকবে তরুণী!

ভারতীয় তারকার ক্রিকেটার বিরাট কোহলিকে বিয়ের প্রস্তুাব দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তোলপাড় তোলেন ইংলিশ নারী ক্রিকেট দলের সদস্য ড্যানিয়েল ওয়াট। এরপর যখন ইংল্যান্ড সফরে যান কোহলি, তখন তার সঙ্গে ছবিও তোলেন ড্যানিয়েল। তখন অনেকে বলেছিলেন, কোহলির জন্য তো বলিউড কন্যা আনুশকা শর্মা আছে।

কিন্তু, ভাগ্যের কি রং! মাঠে যখন চলছে টি-টোয়েন্টি বিশ্বকাপের লড়াই, তখন ভারতীয় গণমাধ্যমের খবর আনুশকার সাথে সম্পর্ক চুকেবুকে গেছে কোহলির।এমন সময় ফের উদয় ড্যানিয়েলের। এবার কি করবেন তিনি? স্বাভাবিকভাবেই মিডিয়া তাঁকে সেই প্রশ্ন করছে। ড্যানিয়েল প্রথমে এই ধরনের প্রশ্ন এড়িয়ে গেলেও গতকাল নাকি বলেছেন, তিনি ড্রেসিংরুমে গোলাপ হাত লুকিয়ে থাকবেন।

২০১৪ সালে ড্যানিয়েল বিয়ের প্রস্তাবের টুইট শোরগোল ফেলে দেয় গোটা ক্রিকেট বিশ্বে। বিভিন্ন সংবাদমাধ্যমে বড় করে দেখানো হয় সেই খবর। ড্যানিয়েলের সেই ট্যুইট রেকর্ড সংখ্যাক রিটুইটও হয়। ইংল্যান্ড সফরে কোহলি যখন যান, সেইসময় তাঁর সঙ্গে ছবিও তোলেন ড্যানিয়েল। তখন অনেকে বলেছিলেন, কোহলির জন্য অনুষ্কা আছে। কালের ফেরে টি২০ বিশ্বকাপের আগে কোহলি-অনুষ্কার সম্পর্ক ভেঙে গিয়েছে। এমন একটা সময় ড্যানিয়েলের উদয়।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে