আপডেট : ১৬ মার্চ, ২০১৬ ১৪:৩৫

একাদশে সানি,মুস্তাফিজ নেই

স্পোর্টস ডেস্ক
একাদশে সানি,মুস্তাফিজ নেই

আন্তর্জাতিক ক্রিকেটে এই পাকিস্তানের বিপক্ষে অভিষেক হয়েছিল মুস্তাফিজুর রহমানের। নিজের অভিষেক ম্যাচেই দারুণ দৃষ্টি কেড়েছিলেন তিনি। ঘরের মাঠে পরবর্তী সময়ে ভারত ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে যা করেছিলেন, তা এখন ইতিহাসই বটে।

চোট কাটিয়ে উঠতে না পারায় সেই পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়েই বিশ্বকাপ মিশন শুরু করা হলো না তাঁর! টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টেনের প্রথম ম্যাচে বাংলাদেশ একাদশ করতে হয়েছে মুস্তাফিজকে ছাড়াই।

পাকিস্তানের বিপক্ষে এই ম্যাচের একাদশে আর পরিবর্তন আনার সম্ভাবনা খুবই কম। অফস্পিনার আরাফত সানি সন্দেহজনক বোলিং অ্যাকশন পরীক্ষা দিয়েছেন। এখনো ফলাফল পাওয়া না গেলেও তাঁর খেলতে অসুবিধা নেই।

কলকাতায় পাকিস্তানের বিপক্ষে এই ম্যাচের আগে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট অনেক হিসাব কষলেও শেষ পর্যন্ত দলে একটাই পরিবর্তন আসতে পারে। তারপরও ইডেন গার্ডেনসের উইকেটের চরিত্র বুঝেই একাদশ গঠন হবে। বিকেল সাড়ে ৩ টায় ম্যাচ শুরুর আগেই জানা যাবে মূলত কারা থাকছেন একাদশে।

পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ :  মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সাব্বির রহমান, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, আল আমিন হোসেন, তাসকিন আহমেদ ও আরাফাত সানি।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে