আপডেট : ১৩ মার্চ, ২০১৬ ২১:৩২

ঝড়ো ইনিংস খেলে আক্ষেপ নিয়ে সাজঘরে সাব্বির

স্পোর্টস ডেস্ক
ঝড়ো ইনিংস খেলে আক্ষেপ নিয়ে সাজঘরে সাব্বির
টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বের শেষ ম্যাচে ওমানের বিপক্ষে টস হেরে ব্যাট করছে বাংলাদেশ। শুরুটা হয়েছিল বাজে। প্রথম পাওয়ার প্লেতে মাত্র ২৯ রান। ২২ বলে ১২ রানের টি-টোয়েন্টি মেজাজ বিরুদ্ধ ইনিংস খেলে ফিরেন ওপেনার সৌম্য সবকার।
তবে তামিম সাব্বির মিলে তরতর করে রান বাড়িয়ে নিয়েছেন। ষোলোতম ওভারের শেষ বলে দলীয় ১৩৯ রানে খওয়ার আলীর বলে দুর্ভাগ্যজনকভাবে বোল্ড হন সাব্বির। আউট হওয়ার আগে ৫ চার ও ১ ছয়ে ২৬ বলে ৪৪ রান করেন ইনফর্ম এই ব্যাটসম্যান। শেষ খবর পাওয়া পর্যন্ত টাইগারদের সংগ্রহ ১৭ ওভারে ২ উইকেট হারিয়ে ১৪৪ রান।

ইনিংসের পঞ্চম ওভারে অজয় লালচেতার বলে বোল্ড হয়ে সাজঘরে ফিরেছেন সৌম্য সরকার।

এই ম্যাচটি উভয় দলের জন্য গুরুত্বপূর্ণ। এই ম্যাচে যারা জিতবে তারা সুপার টেন পর্বে খেলবে। আর যারা হারবে তারা টুর্নামেন্ট থেকে বিদায় নিবে।

আজ বাংলাদেশ একাদশে কোনও পরিবর্তন আনা হয়নি। গত দিনের একাদশ নিয়েই আজ মাঠে নেমেছে টাইগাররা। বোলিং আক্রমণে রয়েছেন চার পেসার।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিথুন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), আবু হায়দার রনি, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন।

ওমান একাদশ: জিসান মাকসুদ, খাওয়ার আলী, যতিন্দের সিং, আদনান ইলিয়াস, আমির কলিম, সুলতান আহমেদ (অধিনায়ক, উইকেটরক্ষক), মেহরান খান, আমির আলী, অজয় লালচেতা, মুনিস আনসারি, বিলাল খান।
উপরে