আপডেট : ১৩ মার্চ, ২০১৬ ১৬:০৩

তাসকিন-সানিদের জন্য সমাবেশ

স্পোর্টস ডেস্ক
তাসকিন-সানিদের জন্য সমাবেশ

আরাফাত সানি এবং তাসকিন আহমেদের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করায় ঢাকায় প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম-বোয়াফ।

রবিবার জাতীয় প্রেসক্লাবের সামনে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে নেতৃবৃন্দ বলেন, গত ১২ মাস খেলার পরও তাসকিন-সানির বোলিং অ্যাকশন নিয়ে কোনো ধরনের বিতর্ক না উঠলেও টি-টোয়েন্টির মতো গুরুত্বপূর্ণ আসরের শুরুতে এই ধরনের অবান্তর বিতর্ক টাইগারদের মানসিক ভাবে দুর্বল ও তাঁদের নিজস্ব ভালো খেলা থেকে বঞ্চিত করার ষড়যন্ত্র বলে মনে হয়। সানি-তাসকিনের বোলিং নয়, আইসিসি’র সিদ্ধান্ত বিতর্কিত। সমাবেশ থেকে বলা হয়, আম্পায়ার রড টাকার ও ম্যাচ রেফারি অ্যান্ডি পিক্রফট অতীতে তাসকিনের বোলিং অ্যাকশন এবং সানির বোলিং ঘূর্ণি জাদুকরী দৃশ্য দেখার পরও টি-টোয়েন্টির মতো টান টান উত্তেজনাকর পরিস্থিতিতে নতুন করে প্রশ্ন তুলে মূলত; আইসিসি তাদের নিজেদের যোগ্যতা, মানসিকতা এবং বিশ্ব ক্রিকেটকে প্রশ্নবিদ্ধ করেছে। হতাশ করেছে বিশ্বের কোটি কোটি ক্রিকেট ভক্ত-অনুরাগীদের।

নেদারল্যান্ডসের বিপক্ষে বাছাই পর্বের ম্যাচের পর সানি-তাসকিনের বোলিং নিয়ে সন্দেহের কথা জানান আম্পায়াররা। সানি ইতিমধ্যে পরীক্ষা দিয়েছেন। ফল জানা যাবে ১৬ মার্চ। তাসকিন পরীক্ষা দিতে যাবেন আগামীকাল। ফলাফল না আসা পর্যন্ত তারা খেলতে পারবেন।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে