আপডেট : ১২ মার্চ, ২০১৬ ২১:০৫

বাংলাদেশ-ওমান সম্ভাব্য একাদশ

স্পোর্টস ডেস্ক
বাংলাদেশ-ওমান সম্ভাব্য একাদশ

কাল বাংলাদেশ ও ওমানের ম্যাচটি উভয় দলের জন্যই বাঁচা মরার লড়াই। এই ম্যাচে যারা জিতবে তারাই উঠে যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টেন পর্বে। আর হারলেই বিদায় নিতে হবে।

গতকাল বৃষ্টির কারণে উভয় দলেরই ম্যাচ পরিত্যক্ত হয়েছে। ফলে, উভয় দলেরই পয়েন্ট এখন সমান। গতদিন আয়ার‌ল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ একাদশে আরাফাত সানি ও নাসির হোসেনের জায়গায় আবু হায়দার রনি ও মোহাম্মদ মিথুনকে নেয়া হয়েছিল।

কাল ওমানের বিপক্ষে ম্যাচেও এই একাদশ দেখা যেতে পারে। অন্যদিকে, ওমান একাদশেও কোনও পরিবর্তনের সম্ভাবনা নেই। ধর্মশালায় কাল বাংলাদেশ সময় রাত আটটায় টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বের শেষ ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-ওমান।    

বাংলাদেশ একাদশ (সম্ভাব্য): তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিথুন/নাসির হোসেন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), আল-আমিন হোসেন, আবু হায়দার রনি, তাসকিন আহমেদ।

ওমান একাদশ (সম্ভাব্য): জিসান মাকসুদ, খাওয়ার আলী, যতিন্দের সিং, আদনান ইলিয়াস, মেহরান খান, আমির কলিম, আমির আলী, সুলতান আহমেদ (অধিনায়ক, উইকেটরক্ষক), অজয় লালচেতা, মুনিস আনসারি, বিলাল খান।
 

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে