আপডেট : ১২ মার্চ, ২০১৬ ১৭:৪১

বিরাটে মজেছেন ইংল্যান্ডের নারী ক্রিকেটার, অস্বস্তিতে আনুশকা!

স্পোর্টস ডেস্ক
বিরাটে মজেছেন ইংল্যান্ডের নারী ক্রিকেটার, অস্বস্তিতে আনুশকা!

আনুশকার সঙ্গে তার সম্পর্কের টানাপোড়েন নিয়ে কম চর্চা চলছে না। আগের মতোই টি-২০ বিশ্বকাপে মাঠে এসে আনুশকা বিরাটের খেলা দেখবেন কি না, তাও অজানা। তবে মাঠে না এলেও এক বিদেশিনী কিন্তু বিরাটের ব্যাটিংয়ের দিকে চোখ রাখবেনই। সুযোগ পেলে হয়তো মাঠেও যাবেন। কারণ, ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় কোহলিকে বিয়ের প্রস্তাব দিয়ে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিলেন তিনি।

ইংল্যান্ডের নারী ক্রিকেট দলের সদস্য ড্যানিয়েল ওয়াট অনেকদিন ধরেই কোহলিতে মজে রয়েছেন। ২০১২ সালে বাংলাদেশে টি-২০ বিশ্বকাপ চলাকালীন সোশ্যাল মিডিয়ায় বিরাটকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল।

টি-২০ বিশ্বকাপ খেলতে ইংল্যান্ড দলের সঙ্গে এই মুহূর্তে ভারতে রয়েছেন ড্যানিয়েল। আপাতত তিনি চেন্নাইতে, আর বিরাট ভারতীয় দলের সঙ্গে কলকাতায়। ২০১৪-য় ভারতীয় দলের ইংল্যান্ড সফরের সময়ে অবশ্য বিরাটের সঙ্গে দেখাও হয়েছিল এই সুন্দরী ক্রিকেটারের। বিরাটের সঙ্গে তোলা ছবি টুইটও করেছিলেন তিনি।

কিন্তু এবারে দু’জনের দেখা হবে কি? তা হয়তো সময়ই বলবে। যদিও বিষয়টি যথেষ্ট স্পর্শকাতর বুঝেই কোহলিকে এখন আর সং‌বাদমাধ্যমে কিছু বলতে চাইছেন না ড্যানিয়েল।

মুখে যাই বলুন না কেন, বিরাটের দেশে এসে বিরাটকে কী আর একেবারে ভুলে থাকতে পারবেন ড্যানিয়েল! আর বিরাটের সঙ্গে মনকষাকষির এমন সময়ে এই বিদেশিনীর ভারতে আগমন কি অনুষ্কাকে খুব একটা স্বস্তি দেবে?

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে