আপডেট : ১১ মার্চ, ২০১৬ ১৫:২৭

সাকিব-মুশফিকের ব্যাটিং নিয়ে দুশ্চিন্তায় কোচ

স্পোর্টস ডেস্ক
সাকিব-মুশফিকের ব্যাটিং নিয়ে দুশ্চিন্তায় কোচ

টি-টোয়েন্টিতে ধারাবাহিকভাবে ব্যর্থ হচ্ছেন সাকিব আল হাসান। অথচ সাকিবই বাংলাদেশের একমাত্র ক্রিকেটার যিনি বাংলাদেশের বাইরে প্রতিটি লিগ খেলেছেন। মুশফিকুর রহিমও রান পাচ্ছেন না। তাকে নিয়েও দুশ্চিন্তা বাড়ছে। দুই সিনিয়র ক্রিকেটার রান না পাওয়ায় দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহে খানিকটা দুশ্চিন্তায়।

৯ মার্চ বৃহস্পতিবার কোচ হাথুরুসিংহে বলেন,‘দলের সিনিয়র ক্রিকেটাররা রান না পাওয়ায় খানিকটা দুশ্চিন্তা বাড়ছে। আমি তাদের ব্যাট থেকে রান দেখতে চাই। তাদের সামর্থ্য নিয়ে কারো প্রশ্ন নেই।’ তবে অনিশ্চতার খেলা ক্রিকেটে যে কোনো ক্রিকেটার ফর্মহীন থাকতে পারে। তা অকপটেই স্বীকার করলেন কোচ,‘দলের ছয়জন ব্যাটসম্যান প্রতিটি ম্যাচে ঝড় তুলবে এটা প্রত্যাশা করা ভুল।

তবে একটা দিক ভালো যাচ্ছে। যারা রান পাচ্ছে তারা দলের জন্যে যথেষ্ট কন্ট্রিবিউশন করছে। যারা ভালো করছে না তাদের চাপ কমিয়ে দিচ্ছে। আশা করছি দ্রুত তারাও রানে ফিরবে এবং দলের হয়ে কন্ট্রিবিউট করবে।’ বোলিংয়ে নিজের সন্তুষ্টির কথা জানিয়ে কোচ বলেন,‘আমাদের বোলাররা ভালো করছে।

যেটুকু করার প্রয়োজন সেটা হচ্ছে এ ধারাবাহিকতা ধরে রাখতে হবে তাদেরকে। ব্যাটসম্যানদের এখন ভালো করতে হবে। তারা গ্রুপ হয়ে ভালো করতে হবে। জয় পাচ্ছি সেটাও গুরুত্বপূর্ণ। তবে আরও কিভাবে ভালো করা যায় সেটা নিয়েও ভাবতে হবে। ভুলগুলোকে কমিয়ে দিতে হবে।’

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে