আপডেট : ১১ মার্চ, ২০১৬ ১৪:০৪

ধোনির মুণ্ডু হাতে ছবিই কি কাল হলো তাসকিনের?

স্পোর্টস ডেস্ক
ধোনির মুণ্ডু হাতে ছবিই কি কাল হলো তাসকিনের?

এশিয়া কাপের ফাইনালের আগের দিন হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে তাসকিনের হাতে ধোনির মুণ্ডু নিয়ে একটি ছবি। যদিও ছবিটি খুঁজে পাওয়া যায় কেবল ভারতীয় ফেসবুক পেজ ও টুইটারে। নিছক ফটোশপে এডিট করে কতিপয় দুষ্ট মহল এ ছবিটি ছড়িয়ে দেয়। কে বা কারা, কি উদ্দেশ্যে করেছে এ নিয়ে ক্রিকেটভক্তদের মনে এখনও চলছে ধোঁয়াশা। কিন্তু দিন শেষে সেই ছবিই কাল হলো তাসকিনের জন্য?

এবারের এশিয়া কাপে দুর্দান্ত বোলিং করেছেন তাসকিন আহমেদ। তার বলে ক্যাচ ছাড়ার মিছিলে না নামলে হয়তো সেরা উইকেট শিকারির তালিকায় থাকতেন তিনি। বিশ্বকাপের বাছাইপর্বের প্রথম ম্যাচেও দারুণ বোলিং করেছেন তাসকিন। দুর্দান্ত সব ইয়র্কার দিয়ে ৮ রানের জয় তুলে আনার অন্যতম পার্শ্বনায়ক তিনি। নাকি এমন ফর্মই তার জন্য কাল হলো?

স্বাভাবিকভাবেই নানা প্রশ্ন থেকে যায় ক্রিকেটভক্তদের মনে। হঠাৎ করেই কেন অবৈধ ধরা হলো তার বোলিং অ্যাকশন। এই একই অ্যাকশন নিয়ে অভিষেকের পর থেকেই বোলিং করে যাচ্ছেন। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মাটিতে বিশ্বকাপসহ খেলেছেন ঘরের মাঠে ভারতের বিপক্ষেও।

এ নিয়ে জোড় গুঞ্জন চলছে সামাজিক মাধ্যমে। ‘কেন বিশ্বকাপের মঞ্চেই ধরা হলো?’ ফেসবুকে ছড়িয়ে পরা ধোনির মুণ্ডু হাতে তাসকিনের ছবির পক্ষে বিপক্ষে অনেকেই অনেক কথা বলছেন। অনেকেরই দাবি এর সম্পূর্ণটাই করেছে ভারতীয় মিডিয়া। অনেকে বলছেন তাসকিনকে ভয় পাচ্ছে ভারত। তাই ওকে সরিয়ে দিতে এটা বড় ধরণের চাল চালছে একটি বিশেষ মহল।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে