আপডেট : ৯ মার্চ, ২০১৬ ১৪:৩৭

ধর্মশালাতেই হচ্ছে পাক-ভারত ম্যাচ

স্পোর্টস ডেস্ক
ধর্মশালাতেই হচ্ছে পাক-ভারত ম্যাচ

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে জল ঘোলা কম হচ্ছে না। এক এক সময় নতুন নতুন নাটক সৃষ্টি হচ্ছে। তবে এত কিছুর পরও শিডিউল অনুযায়ী যথারীতি ধর্মশালাতেই অনুষ্ঠিত হবে ভারত-পাকিস্তান ম্যাচ। এমনটাই জানিয়েছেন টুর্নামেন্টের ডিরেক্টর এম ভি শ্রীধর।  

রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী এম কে সিংলা ও অন্যান্যদের সঙ্গে নিরাপত্তা নিয়ে বিশেষ আলোচনা শেষে শ্রীধর বলেন, ‘ম্যাচ যথাসময়ে শিডিউল অনুযায়ী অনুষ্ঠিত হবে। কেন্দ্রীয় সরকার এবং নিরাপত্তা বিভাগ পূ্ণ নিরাপত্তা দেয়ার জন্য প্রস্তুত রয়েছে।’

এর আগে হুমকির কারণে হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী বীরভদ্র সিং ম্যাচটি বাতিল করতে অথবা অন্য কোথাও সরিয়ে নেয়ার জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংকে চিঠি লিখেছিলেন।

মুখ্যমন্ত্রী বীরভদ্র সিং রাজনাথকে চিঠিতে লেখেন, ‘হিমাচল প্রদেশের অনেক জওয়ান পাকিস্তানের বিরুদ্ধে লড়েছে এবং দেশের জন্য শহীদ হয়েছে। আমরা নিজেদের জওয়ানদের জীবন উৎসর্গ করাকে সম্মান করে থাকি। এ অবস্থায় এখানে ক্রিকেট ম্যাচের পক্ষে নই। এ জন্য হিমাচল প্রদেশে পাকিস্তানের সঙ্গে কোনো ম্যাচ হওয়া উচিত নয়।’

এদিকে ধর্মশালায় ভারত-পাকিস্তান ম্যাচের আয়োজন নিয়ে শঙ্কা দেখা দেয়ার পর ওই ম্যাচ আয়োজনে নিজেদের আগ্রহের কথা সরকারকে জানায় পশ্চিমবঙ্গ সরকার। ক্রিকেটের নন্দকানন ইডেন গার্ডেনে ওই ম্যাচ আয়োজন করতে চেয়েছিল পশ্চিমবঙ্গ ক্রিকেট অ্যাসোসিয়েশন। অবশ্য শ্রীধরের কথায় মনে হচ্ছে, ধর্মশালাতেই তুঙ্গস্পর্শী পাক-ভারত ম্যাচটি অনুষ্ঠিত হবে।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে