আপডেট : ৬ মার্চ, ২০১৬ ২১:০৭

খেলা হচ্ছে ১৫ ওভারে! সাড়ে ৯টায় শুরু

স্পোর্টস ডেস্ক
খেলা হচ্ছে ১৫ ওভারে! সাড়ে ৯টায় শুরু

সব শঙ্কা কাটিয়ে অবশেষে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ-ভারত ফাইনাল ম্যাচ। এশিয়া কাপের শিরোপা লড়াইয়ের ম্যাচটি ১৫ ওভারে অনুষ্ঠিত হবে বলে মাঠ পরিদর্শন শেষে এমন সিদ্ধান্ত জানিয়েছেন ম্যাচ রেফারি। ম্যাচটি শুরু হবে রোববার (০৬ মার্চ) বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টায়।

রাত পৌনে ৯টার পর ম্যাচ বিষয়ক এ আপডেট জানানো হয়। এর আগে ৮টা ২৫ মিনিটে পিচের ওপর থেকে কাভার সরিয়ে নেওয়া হয়।

সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে বৃষ্টি থেমে যাওয়ার পর দ্রুতই মাঠে নেমে পড়েন গামিনি সিলভার নেতৃত্বে গ্রাউন্ডসম্যানরা। মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের ড্রেনেজ ব্যবস্থা অত্যাধুনিক হওয়ায় বৃষ্টি থামার সঙ্গে সঙ্গেই মাঠ থেকে সরে গেছে পানি।

এদিকে, বাংলাদেশের গ্রাউন্ডসম্যানদের তৎপরতায় মুগ্ধ ইথান নামে ক্রিকইনফোতে এক ব্যক্তি লেখেন, কলকাতার মাঠের গ্রাউন্ডম্যানদের এখান থেকে শেখার আছে।

আর পিচ দেখে বোঝার উপায় নেই যে বৃষ্টি হয়েছে, এমনটাই বলেছেন রাসেল আরনল্ড। স্বাভাবিক সময়ের মতোই পিচ যথেষ্ট শুকনো। সামান্য কুয়াশায় মাঠের চেহারা যেমন এখনও সে রকমই রয়েছে বলে উল্লেখ করেছেন সাবেক এই লঙ্কান অলরাউন্ডার।

সন্ধ্যা সাতটা ৪০ মিনিটে থেমে যায় বৃষ্টি। বৃষ্টি শুরু হওয়ার পর আবহাওয়া অফিস জানিয়েছিলো এক ঘণ্টার মধ্যে আবহাওয়ার পরিস্থিতি স্বাভাবিক হয়ে উঠবে। সেই হিসেবে প্রায় ৪০ মিনিটের মধ্যেই বৃষ্টি থেমে যায়। আর ঝড়ো হাওয়া বন্ধ হয় আরও আগে রাত ৭টার দিকে।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে