আপডেট : ৬ মার্চ, ২০১৬ ২০:২৯

বৃষ্টি আর ঠান্ডায় চুপসে যাওয়া দর্শকরা মাঠ ছাড়ছেন ভগ্ন হৃদয়ে

স্পোর্টস ডেস্ক
বৃষ্টি আর ঠান্ডায় চুপসে যাওয়া দর্শকরা মাঠ ছাড়ছেন ভগ্ন হৃদয়ে

ঝড় আর বৃষ্টিতে পণ্ড হতে বসেছে ক্রিকেটপ্রমীদের আবেগ-উচ্ছ্বাস। দুপুর থেকে ভারত বধের স্বপ্ন নিয়ে মিরপুর শেরে-ই-বাংলা স্টেডিয়ামে আপেক্ষা করছিলেন হাজারো ক্রিকেটপ্রেমী। কিন্তু বিধি বাম হতে বেশি সময় নিলেন না। স্টেডিয়ামের প্রবেশদ্বারগুলো খুলে দেয়ার পরপরই শুরু হয় ঝড় সঙ্গে বৃষ্টিও। আকস্মিক এই ঝড়-বৃষ্টির কারণে দিগ্বিদিক ছুটাছুটি শুরু করেন দর্শনার্থীরা।

গত কদিন ধরেই এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোরগোল ফেলেছিল বাংলাদেশ-ভারতের সমর্থকরা। দেশি-বিদেশি গণমাধ্যম, ক্রিকেটবোদ্ধারাও ফাইনাল ম্যাচের উত্তাপে হাওয়া দিয়েছিলেন। কিন্তু সব উত্তাপ যেন নিমিষেই শেষ হয়ে যাওয়ার উপক্রম। রবিবার সন্ধ্যায় ঝড়ো বৃষ্টির কারণে ম্যাচটিই যে অনিশ্চিত হয়ে পড়েছে!

সন্ধ্যা ৭ টায় বাংলাদেশ-ভারতের ফাইনাল ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এর আগেই বিকাল থেকেই মেঘাচ্ছন্ন হয়ে ওঠে ঢাকার আকাশ। সর্বশেষ সন্ধ্যা সোয়া ৬টায় ঝড় শুরু হয় মিরপুরে। ফলে বিদ্যুৎবিচ্ছিন্ন হয়ে গেছে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের। আর ঝড়ো বৃষ্টির পাশাপাশি ঘুটঘুটে অন্ধকারের কারণে স্টেডিয়াম ছাড়তে শুরু করেছেন দর্শকরা।

এদিকে, বৃষ্টি শুরু হওয়ার পরপরই বিদ্যুৎহীন হয়ে পড়ে গোটা স্টেডিয়াম এলাকা। বন্ধ হয়ে যায় ফ্লাড লাইটও। ফলে অন্ধকারাচ্ছন্ন হয় স্টেডিয়াম। আর ঝড়ো বৃষ্টির পাশাপাশি ঘুটঘুটে অন্ধকারের কারণে স্টেডিয়াম ছাড়েন শুরু করেন দর্শকরা।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে