আপডেট : ৬ মার্চ, ২০১৬ ১৪:৩৫

পিসিবির সমালোচনায় আকরাম

স্পোর্টস ডেস্ক
পিসিবির সমালোচনায় আকরাম

এশিয়া কাপে দলের বাজে পারফরমেন্সের কারণ খতিয়ে দেখতে পিসিবির তদন্ত কমিটি গঠনের সমালোচনা করেছেন সাবেক পাকিস্তানী ফাস্ট বোলার ওয়াসিম আকরাম। তার মতে, টি-২০ বিশ্বকাপে যাওয়ার আগ মুহূর্তে এই ধরনের তদন্ত কমিটি গঠনের কোনো যৌক্তিকতা নেই। এতে দলের ওপর বিরূপ প্রভাব পড়বে।

সম্প্রতি দুবাইতে অনুষ্ঠিত পাকিস্তান সুপার লীগে বিজয়ী ইসলামাবাদ ইউনাইটেডের পরিচালক ছিলেন আকরাম। তার মতে, বিশ্বকাপের আগে দলকে সমর্থনের পরিবর্তে তাদের ওপর আলাদা চাপ সৃষ্টি করা হয়েছে। বিষয়টি তিনি কোনভাবেই মেনে নিতে পারছেন না। এই মুহূর্তে এশিয়া কাপের পারফরমেন্স যাচাই করার সময় নেই। তাছাড়া টি-২০ বিশ্বকাপের আগে দলের অধিনায়ক পরিবর্তনের মত ভুল যাতে পিসিবি না করে।

আকরাম বলেন, গত ২০ বছর ধরে শহীদ আফ্রিদি জাতীয় দলে খেলছেন। আমরা তার সম্পর্কে ভালো করেই জানি। এই সময়ে সেই দলকে নেতৃত্ব দেয়ার জন্য সবচেয়ে যোগ্য ব্যক্তি। এখন শুধুমাত্র তার পুরো দলের সহযোগিতা ও সমর্থন প্রয়োজন।

এশিয়া কাপের পারফরমেন্সে পুরো দলের সমলোচনায় দারুণ হতাশ হয়েছেন আকরাম। বেশ কিছুদিন ধরেই টি-২০ ফর্মেটে পাকিস্তান নিজেদের প্রমাণ করতে পারছে না। কিন্তু ইতোমধ্যেই দারুণ চাপের মধ্যে থাকা দলটির এখন প্রয়োজন পূর্ণ সহযোগিতা।

এক প্রশ্নের জবাবে আকরাম বলেন, পাকিস্তান ক্রিকেটের উন্নয়নে জন্য কাজ করতে তিনি সব সময়ই প্রস্তুত আছেন। কিন্তু এজন্য সঠিক পরিকল্পনা ও সময়ের প্রয়োজন। একটি সূচি অনুযায়ী তাকে কাজ করতে দিতে হবে। দিনের ১১ ঘণ্টা যাতে কাজ করতে না হয়।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

উপরে