আপডেট : ৬ মার্চ, ২০১৬ ১৩:৫৯

ব্যাংক বুথে হাহাকার, টিকিট মিলছে অনলাইন ও ফেসবুকে!

স্পোর্টস ডেস্ক
ব্যাংক বুথে হাহাকার, টিকিট মিলছে অনলাইন ও ফেসবুকে!

খেলার টিকিট যেন সোনার হরিণ। কয়েকদফা মারামারিও হয়ে গেছে বাংলাদেশ ভারত ফাইনালের টিকিটের জন্য। মানুষ হণ্য হয়ে খুঁজছে টিকিট। কিন্তু পাচ্ছেন না ব্যাংক বুথ কোথাও। তাহলে কোথায় মিলবে টিকিট? এমন প্রশ্ন সবার মনে। এশিয়া কাপ ফাইনালের টিকিট নিয়ে সর্বত্র হাহাকার থাকলেও এখন তা মিলছে বিভিন্ন ক্লাসিফাইড ওয়েবসাইট ও ফেসবুকের বিভিন্ন গ্রুপে।

সাধারণ গ্যালারি থেকে শুরু করে ভিআইপি গ্যালারির টিকিট পাওয়া যাচ্ছে সেখানে, টাকার অঙ্কে মিললে যেকোনো সংখ্যার টিকিট সরবরাহ তাদের কাছে আছে বলে দাবি করেছে ওইসব বিক্রেতারা। পরিচয় প্রকাশ না করে, ফেসবুকের ওইসব বিজ্ঞাপন দেখে যোগাযোগ করে জানা গেছে, এ সকল অবৈধ বিক্রেতার কাছে টিকিটের সংখ্যা কোনো সমস্যা নয়। চাহিদা মতো অর্থপ্রাপ্তি সাপেক্ষে যে কোন পরিমান ও যেকোনো গ্যালারিতে তারা টিকিট সরবরাহ করতে পারবে।

ব্যাংক কিংবা মিরপুরের রাস্তা জুড়ে ৫ মার্চ শনিবার দিনভর টিকিটের জন্য চলেছে লঙ্কাকাণ্ড। বিক্রি শুরুর অল্পক্ষণের মধ্যেই টিকিট শেষ বলে ব্যাংক থেকে জানানো হলে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে টিকিট নিতে আসা ক্রিকেট প্রেমিরা। সেখানেই টিকিট কালোবাজারির অভিযোগ তোলে ক্রিকেট প্রেমিরা। 

কিন্তু বিকাল না ঘুরতেই পাল্টাতে থাকে চিত্র। বিভিন্ন ক্লাসিফাইড ওয়েবসাইট থেকে শুরু করে ফেসবুকের বিভিন্ন গ্রুপে টিকিট বিক্রির বিজ্ঞাপন আসতে শুরু করে।

উপরে