আপডেট : ৬ মার্চ, ২০১৬ ১৩:৫৩

দেশবাসীর কাছে দোয়া চাইলেন মাশরাফির মা

স্পোর্টস ডেস্ক
দেশবাসীর কাছে দোয়া চাইলেন মাশরাফির মা

ক্রিকেটপ্রেমীদের সব মনোযোগ এখন মাশরাফি বাহিনীকে ঘিরে। কী হবে মিরপুর স্টেডিয়ামে? সন্ধ্যায় এশিয়া কাপের ফাইনালে মহারণে মুখোমুখি হবে ধোনীর ভারত এবং মাশরাফির বাংলাদেশ। ফাইনালে বাংলাদেশ যাতে ভাল করে সেজন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মাশরাফির গর্বিত মা হামিদা মর্তুজা।

তিনি বলেন, মাশরাফি বাংলাদেশে দলের নেতৃত্ব দিচ্ছেন, আমি তার জন্য এবং বাংলাদেশ দল যেন ভাল করে সেজন্য দোয়া করি।

তিনি আরও বলেন, আমার সোনার ছেলেরা যেন ভাল খেলে এবং যেন ভাল কিছু দিতে পারে বাংলাদেশকে। সেই জন্যে আমি মাশরাফি এবং আমারদের ছেলেদের জন্য দোয়া করি। আসলে অনুভুতির কথা তো বলে শেষ করা যাবে না, ভারতের সঙ্গেতো জেতা অনেক কঠিন, তার পরেও আশা করি ইনশাআল্লাহ আমাদের ছেলেরা পারবে। আল্লাহর যদি ইচ্ছা থাকে, যদি রহমত থাকে তাহলে অবশ্যই তারা পারবে।

এভাবেই নিজের আবেগ-অনুভতির কথা জানালেন, নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মর্তুজার মা হামিদা মর্তজা। এসময় তিনি দেশবাসীর কাছে মাশরাফিসহ টিমের সবার জন্য আবারো দোয়া প্রার্থনা করেছেন।

গর্বিত এ মা বলেন, আমি পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে ছেলেদের জন্য দোয়া করি, তারা যেনো ভাল খেলতে পারে। দেশের সবার স্বপ্ন-প্রত্যাশা পূরণ করতে পারে। শুধু কৌশিক (মাশরাফি) নয়, যারা জাতীয়দলে দেশের হয়ে খেলছে তারা সবাই আমার ছেলে। আমি সবার জন্য দোয়া করি।

এদিকে এশিয়া কাপের শ্বাসরুদ্ধকর ফাইনাল খেলা দেখার জন্য উন্মুখ হয়ে আছেন নড়াইলের ক্রিকেটমোদী সমর্থকরা। তার ক্যাপ্টেন মাশরাফিসহ সবার জন্য দোয়া প্রার্থনা করেছেন।

মাশরাফির নিজের হাতে গড়া আতাউর রহমান ক্রিকেট একাডেমির ক্ষুদে ক্রিকেটাররা আনন্দে আত্মহারা বাংলাদেশ দলের খেলা দেখার জন্য। এদিকে ফাইনাল খেলা দেখার জন্য নড়াইলের বিভিন্ন প্রান্তে চলছে নানা আয়োজন।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

উপরে