আপডেট : ৫ মার্চ, ২০১৬ ১৩:৫৩

টিকেটের জন্য নির্ঘুম রাতের পর রাত

বিনোদন ডেস্ক
টিকেটের জন্য নির্ঘুম রাতের পর রাত

বাংলাদেশের খেলা থাকলেই টিকেটের হাহাকার দেখা দেয়। অনেকে ঘুম হারাম করে ইউসিবি ব্যাংকের সামনে লাইনে দাঁড়িয়ে থাকে। ধাক্কাধাক্কির মধ্যে অনেকে আহত হয়ে হাসপাতালে যায়। বাংলাদেশে খেলা হলে এসব ঘটনা তো নিয়মিতই দেখা যায়।

ঘরের মাঠে এবার টানা তৃতীয়বারের মত বসেছে এশিয়া কাপের আসর। স্বাগতিক বাংলাদেশ উঠেছে ফাইনালে। ৬ মার্চ রবিবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এশিয়া কাপের ফাইনাল ম্যাচে ভারতের মুখোমুখি হবে টাইগাররা।

ফলে, বাংলাদেশের ক্রিকেট ভক্তদের মধ্যে উন্মাদনার শেষ নেই। যে করেই হোক মাঠে গিয়ে খেলা দেখতে হবে। মাশরাফি-সাকিবদের মাঠে বসেই উৎসাহ যোগাতে হবে। এমন সুযোগ কোনোভাবেই হাতছাড়া করা যাবে না।

টিকেট বিক্রি শুরু হওয়ার কথা ০৫ মার্চ শনিবার সকাল দশটা থেকে। কিন্তু টিকেট বিক্রি শুরুর ৪২ ঘণ্টা আগে থেকেই ইউসিবি ব্যাংকের সামনে লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে ক্রিকেটপ্রেমীদের। রাতের পর রাতও অনেকে জেগেছে। শুধু একটি আশা, মাঠে গিয়ে খেলা দেখতেই হবে। এখানে শুধু পুরুষরা নয়, নারীরাও টিকেটের আশায় দাঁড়িয়ে আছে।

মিরপুর-১০ নম্বর এলাকায় ক্রিকেটপ্রেমীদের ভিড়ে আশপাশের দোকানদারদের ব্যবসাও জমে উঠেছে। শুধু ঢাকা নয়, ঢাকার আশপাশের জেলা থেকেও অনেকে এসে মিরপুরে ইউসিবি ব্যাংকের সামনে লাইন দিয়েছে।

অনেকে বৃহস্পতিবার থেকে আবার অনেকে শুক্রবার থেকে লাইনে দাঁড়িয়ে আছে। সবার একটাই কথা, এত কষ্ট করে দাঁড়িয়ে আছি, এখন একটা টিকেট পায়লেই হয়।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে