আপডেট : ৪ মার্চ, ২০১৬ ১৮:২৬

বাংলাদেশের প্রশংসায় পঞ্চমুখ রমিজ রাজা!

স্পোর্টস ডেস্ক
বাংলাদেশের প্রশংসায় পঞ্চমুখ রমিজ রাজা!

বাংলাদেশিদের কাছে ভিলেন হিসেবে পরিচিত এক নাম ‘রমিজ রাজা’। বিতর্কিত মন্তব্য করে সব সময় সংবাদের শিরোনাম হতে পছন্দ করেন তিনি। আর তার বেশিরভাগ বিতর্কিত মন্তব্য বাংলাদেশ সম্পর্কিত। স্পষ্ট করে বলতে গেলে বাংলাদেশের ক্রিকেট ও ক্রিকেটার সম্পর্কিত। 

তবে এবার মনে হয় বোধোদয় হয়েছে তার। এবার আর আগের পথে হাঁটলেন না রমিজ রাজা। এশিয়া কাপে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে ওঠায় বাংলাদেশের প্রশংসা করলেন বিতর্কিত এই ধারাভাষ্যকার।

ম্যাচ শেষে টুইটারে বাংলাদেশ ক্রিকেট দলের প্রশংসা করে রমিজ রাজা বলেন, বাংলাদেশের একটি অসাধারণ ও অনমনীয় পারফরম্যান্স। সেরা দুটি দল ফাইনালে পৌঁছেছে। এতে কোন সন্দেহ নেই।

রমিজ রাজা আরেকটি টুইট করে বলেন, বাংলাদেশ প্রমাণ করেছে তাদের জয় এখন আর অপ্রত্যাশিত সাফল্য নয়। তারা ধারাবাহিকভাবে উচ্চ পর্যায়ে পারফর্ম করছে।

এর আগে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) সাকিব এবং তামিমকে অপমান করেন তিনি। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ম্যাচ সেরার নাম নিতে গিয়ে সাকিবের পরিবর্তে ভুল করে সিমন্সের নাম বলেন এই ধারাভাষ্যকার। আর তামিমের দ্বিতীয় ম্যাচে সবাইকে অবাক করে দিয়ে রমিজ তামিমের কাছে প্রশ্ন রাখেন, ‘আমি তো তোমার ভাষা জানি না, ইংরেজি কি চলবে?’ 

তবে কি এবার সত্যিই বোধোদয় হলো রমিজ রাজার- এ প্রশ্ন গোটা বাংলাদেশিদের।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে