আপডেট : ৪ মার্চ, ২০১৬ ১৬:৩১

বাংলাদেশ-ভারতের মধ্যে কোনো পার্থক্য নেই: ধোনি

নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশ-ভারতের মধ্যে কোনো পার্থক্য নেই: ধোনি

টি-২০ ক্রিকেটে বাংলাদেশ আর ভারতীয় দলের মধ্যে কোনো পার্থক্য নেই বলে মন্তব্য করেছেন মহেন্দ্র সিং ধোনি।

‘এই ফরমেটে বাংলাদেশ আর আমাদের কোনো পার্থক্য নেই। একটি ফাইনালে অনেক কিছুর উপর জয় নির্ভর করে। ভালো ক্রিকেট খেলে ম্যাচ জেতা যায়। আবার একজন বোলার ম্যাচ ঘুরিয়ে দিতে পারেন। নিজেদের দিনে যেকোনো দলই জিততে পারে। আশা করছি বাংলাদেশের বিপক্ষে ফাইনালটি বেশ উপভোগ্য হবে।’ ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে বাংলাদেশকে এভাবেই সমীহ করলেন ধোনি।

ধোনি বলেন, ‘এ বছর আমাদের যে দলটি টি-টোয়েন্টি ফরমেটে খেলে যাচ্ছে তারা যেকোনো কন্ডিশনে, যেকোনো পরিস্থিতিতে খেলতে প্রস্তুত। ৫০ ওভারের ম্যাচের কথা বলছি না, বিশেষ করে টি-টোয়েন্টি ফরমেটে আমাদের দলটি বিশ্বের যেকোনো জায়গায়, যেকোনো দলের বিপক্ষে ভালো খেলতে পারবে।’

০৬ মার্চ সন্ধ্যায় বাংলাদেশের বিপক্ষে এশিয়া কাপের ফাইনালে মাঠে নামবে ভারত।

‘বাংলাদেশ নিজেদের মাটিতে বেশ ভালো দল। তারা নিজেদের পরিবেশকে ভালো করেই জানে। স্বাগতিক দেশকে হারানো সবসময়ই বেশ কঠিন। সম্প্রতি বাংলাদেশ নিজেদের খেলায় অনেক উন্নতি করেছে। তাদের শক্তিকে আরও উন্নত করেছে। তাই বলতে চাই বাংলাদেশের বিপক্ষে একটি ভালো ম্যাচই হবে।’ বলেন ধোনি।

নিজেদের প্রথম ম্যাচেই বাংলাদেশকে হারিয়ে এশিয়া কাপের মিশন শুরু করে ধোনির ভারত। এরপর পাকিস্তান, শ্রীলঙ্কা আর সর্বশেষ আরব আমিরাতের বিপক্ষেও জিতেছে টিম ইন্ডিয়া। অপরদিকে ভারতের বিপক্ষে উদ্বোধনী ম্যাচে হারার পর আর পেছনে তাকাতে হয়নি মাশরাফি বিন মর্তুজার দলকে।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে