আপডেট : ৪ মার্চ, ২০১৬ ১৫:৫৫

বাংলাদেশ-পাকিস্তান ম্যাচে বাজিতে হেরে আত্মহত্যা!

স্পোর্টস ডেস্ক
বাংলাদেশ-পাকিস্তান ম্যাচে বাজিতে হেরে আত্মহত্যা!

এশিয়া কাপে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের ওপর বাজি ধরেছিলেন তিনি। কিন্তু ভাগ্য সহায় হয়নি। বাজিতে হেরে খুইয়েছেন ৩০ হাজার রুপি। আর এই যন্ত্রণা সইতে না পেরে তিনি বেছে নেন আত্মহত্যার পথ। শুক্রবার পাকিস্তানের পত্রিকা ‘ডন’ এর অনলাইন সংস্করণের খবরে বলা হয়েছে, পাকিস্তানি এই ব্যক্তির নাম মোহাম্মদ শফিক।

৫০ বছর বয়সি শফিক পাঞ্জাবের সেচ বিভাগে জুনিয়র কেরানি পদে চাকরি করতেন। শফিকের ভাই মোহাম্মদ রমজানের বরাত দিয়ে ‘ডন’ জানায়, এশিয়া কাপে বুধবার পাকিস্তান বাংলাদেশের কাছে হেরে যাওয়ায় বাজিতে শফিকের ৩০ হাজার রুপি খোয়া যায়। তাই তিনি বৃহস্পতিবার আত্মহত্যা করেন।

রমজান বলেন, ‘ম্যাচের ওপর বাজিতে টাকা হারানোর পর আমার ভাই আত্মহত্যা করে।’ অফিস বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন শফিক। পুলিশকে খবর দেওয়া হলে তারা এসে শফিকের লাশ মর্গে নিয়ে যায়। পরে আইনি আনুষ্ঠানিকতা সেরে শফিকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

তদন্ত কর্মকর্তা এএসআই মনজুর বলেন, শফিক গত কয়েক বছর ধরেই ক্রিকেট ম্যাচ নিয়ে জুয়ার সাথে সম্পৃক্ত। এশিয়া কাপে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচে জুয়াতে হারের পর আত্মহত্যা করেন তিনি।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে