আপডেট : ১ মার্চ, ২০১৬ ১৮:৩৮

মাশরাফি পেলেন চাকুরির নিয়োগপত্র!

স্পোর্টস ডেস্ক
মাশরাফি পেলেন চাকুরির নিয়োগপত্র!

ব্যাপারটা রীতিমতো বিস্ময়কর! তিনি চাকুরির কোন আবেদনই করেননি। এমন কি মৌখিকভাবেও তাদের সঙ্গে কথা হয়নি। আপাতত ক্রিকেটেই পুরো মনোযোগ। নেতৃত্ব দিচ্ছেন বাংলাদেশ ক্রিকেট দলের। এশিয়া কাপ নিয়ে ব্যস্ত এখন মাশরাফি বিন মর্তুজা। একদিন বাদেই পাকিস্তানের বিপক্ষে ম্যাচ। তার আগেই কিনা চমকে যেতে হলো! আচমকা চাকুরির নিয়োগপত্র পেলেন ম্যাশ।

টাইগারদের রঙিন পোশাকের অধিনায়ককে এই নিয়োগ পত্র দিয়েছে এসএমই লোন সার্ভিস নামের একটি প্রতিষ্ঠান। অফিসিয়াল প্যাডে যাদের ঠিকানা লেখা আছে- ২২, দিলকুশা, ঢাকা-১০০০।

মাশরাফিকে উদ্দেশ্য করে লেখা সেই নিয়োগ পত্রটি ০১ মার্চ মঙ্গলবার এসেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের শেরে-ই-বাংলা স্টেডিয়ামের ঠিকানায়। নিয়োগপত্রের নিচে রয়েছে এসএমই লোন সার্ভিস- নামের সেই প্রতিষ্ঠানটির প্রেসিডেন্ট কে.টি. আহমেদের স্বাক্ষর। ডাকযোগে পাঠানো হয়েছে এই নিয়োগ পত্রটি।

মঙ্গলবার অনুশীলনের সময় ফ্রেমে বাঁধানো এই নিয়োগ পত্রটি পান মাশরাফি। এটা দেখে রীতিমতো চমকে ওঠেন বাংলাদেশ অধিনায়ক। পরে প্যাডে থাকা ফোন নম্বরে যোগাযোগ করা হলে প্রতিষ্ঠানটির একজন কর্মকর্তা জানান, তাদের সঙ্গে নাকি এনিয়ে চুক্তিও হয়ে গেছে ম্যাশের!

কিন্তু পরক্ষণেই টাইগার অধিনায়ক নিজেই নিয়োগপত্রে থাকা ফোন নম্বরে কথা বলেন। তিনি চ্যালেঞ্জ করে জানান যে 'আপনাদের সঙ্গে তো আমার কোন কথাই হয়নি! এরকম জালিয়াতি কেন করছেন?' লাউড স্পিকারের থাকা কথোপকথনে অপর প্রান্ত থেকে সেই ব্যক্তি মাশরাফিকে বলেন, 'স্যরি ভাই, আমাদের ভুল হয়ে গেছে।' এরপর প্রসঙ্গ অন্য দিকে নিয়ে যেতে চেষ্টা করেন!'

মাশরাফি এরপর স্পষ্ট জানিয়ে দেন, এমন প্রতিষ্ঠানের সঙ্গে তার জড়িয়ে যাওয়ার প্রশ্নই আসে না! ফ্রেমে বাঁধানো সেই নিয়োগ পত্র রীতিমতো হাস্যরসেরও জন্ম দিচ্ছে। পরে তারকাদের নাম ভাঙ্গিয়ে ব্যবসা করাদের সতর্কও করে দিলেন মাশরাফি।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে