আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০১৬ ২৩:৪৮

বাংলাদেশি আম্পায়ারকে কি গালি দিয়েছেন কোহলি?

স্পোর্টস ডেস্ক
বাংলাদেশি আম্পায়ারকে কি গালি দিয়েছেন কোহলি?

এশিয়া কাপে ভারত-পাকিস্তান ম্যাচে আম্পায়ারিং নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। বাংলাদেশের আম্পায়ার সারফুদ্দৌলা সৈকতের একটি সিদ্ধান্ত মেনে নিতে পারেননি ভারতের ক্রিকেটাররা। অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এ নিয়ে বেশ কিছুক্ষণ কথা বলেছিলেন আম্পায়ারের সঙ্গে। আর ভারতের সহ-অধিনায়ক বিরাট কোহলি সম্ভবত গালিই দিয়েছেন আম্পায়ারকে!

ঘটনাটি ঘটেছে পাকিস্তানের ইনিংসের পঞ্চম ওভারে। আশিস নেহরার বলে খুররাম মনজুরকে কট বিহাইন্ডের জোরালো আবেদন করেছিলেন ভারতের ক্রিকেটাররা। বেশ কিছুক্ষণ আবেদনের পরও আম্পায়ার আউট না দেওয়ায় কিছুটা ক্ষেপেই গিয়েছিলেন ধোনি-কোহলিরা। ওভার শেষ হওয়ার পর আম্পায়ারের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলতে দেখা গেছে ধোনিকে। আর কোহলি আম্পায়ারের সিদ্ধান্তের পর পরই দেখিয়েছেন চরম অসহিষ্ণু আচরণ। টেলিভিশন রিপ্লে দেখে মনে হয়েছে যে, আম্পায়ার সারফুদ্দৌলাকে অশ্রাব্য একটি গালিই দিয়ে বসেছেন ভারতের এই তারকা ক্রিকেটার। কোহলির এই আচরণ ক্রিকেটারসুলভ কি না, তা নিয়েও প্রশ্ন উঠতে পারে।

টেলিভিশন রিপ্লে দেখে অবশ্য মনে হয়েছে যে, বলটা খুররামের গ্লাভসে লেগেই ধরা পড়েছিল ধোনির হাতে। এ নিয়ে বেশ সমালোচনার মুখেও পড়তে হচ্ছে বাংলাদেশের আম্পায়ার সারফুদ্দৌলাকে।

উপরে