আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০১৬ ১৬:০৯

অবসরের ইঙ্গিত দিলেন মাশরাফি!

স্পোর্টস ডেস্ক
অবসরের ইঙ্গিত দিলেন মাশরাফি!

১৫ বছরের দীর্ঘ ক্রিকেট ক্যারিয়ারের ইতি টানার ইঙ্গিত দিয়েছেন টাইগার ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তুজা। ভারতের কাছে হারের পর এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ৫১ রানের জয়ের পরে পুরস্কার মঞ্চে 'ক্যাপ্টেন ম্যাশ' এ কথা বলেন।

বাংলাদেশ টিম’র পেস অ্যাটাকে আগের থেকে যেকোন সময়ের চেয়ে শক্তিশালী উল্লেখ করে তিনি বলেন: বাংলাদেশ টিমের পেস অ্যাটাক আগের যেকোন সময়ের থেকে শক্তিশালী। মূল দলের বাইরে আরও দু-তিনজন ভালো পেসার রয়েছে আমাদের। তাতে করে আগামী ১০ বছর পেস বোলিং নিয়ে আমাদের চিন্তা না করলেও চলবে।

ক্যারিয়ারের শেষ প্রান্তে চলে এসেছেন জানিয়ে তিনি বলেন, আমি আমার ক্যারিয়ারের শেষ প্রান্তে চলে এসেছি। কিন্তু আর যতোদিনই খেলি না কেনো নিজের সেরাটাই দিয়ে যেতে চাই।

প্রথম ম্যাচের পর দ্বিতীয় ম্যাচে এসেও ব্যাটিং ব্যর্থতা, তাই সামনের ম্যাচ গুলোতে যতো দ্রুত সম্ভব এ দুর্বলতা কাটিয়ে ওঠার ইঙ্গিত দিলেন তিনি।

মাহামুদউল্লাহ দায়িত্বশীল ব্যাটিং করেছে উল্লেখ করে তিনি বলেন, এই উইকেটে আমরা আশা করছিলাম ১৫০ রান করা সম্ভব। কিন্তু সেটা সম্ভব হয়নি। শেষ দিনে মাহামুদউল্লাহ দায়িত্বশীল ব্যাটিং আমাদের লড়াইয়ের পুঁজি এনে দিয়েছে। 

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে