আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০১৬ ১৪:৪৯

ফেসবুকে তামিমকে নিয়ে যা লিখলেন আয়েশা!

স্পোর্টস ডেস্ক
ফেসবুকে তামিমকে নিয়ে যা লিখলেন আয়েশা!

প্রথমবারের মত বাবা-মা হওয়ার অপেক্ষায় ক্ষণ গুনছেন তামিম ইকবাল ও তার স্ত্রী আয়েশা সিদ্দিকা ইকবাল। তারা এখন অবস্থান করছেন ব্যাংককে। সেখানেই মা হওয়ার প্রাক্কালে এক বার্তা দিলেন আয়েশা। লিখলেন তামিমকে নিয়ে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি তুলে ধরেছেন তামিমের অজানা অনেক দিক। লিখেছেন–

‘তামিম ইকবাল, বাংলাদেশ ও পৃথিবীর বেশির ভাগ অংশের মানুষ তাকে চেনে তার ক্রিকেট প্রতিভার জন্য, তার দারুণ সব ইনিংসের জন্য, নায়কোচিত স্কোরের জন্য। তবে এর বাইরেও এই মানুষরটার এমন কিছু গুণ আছে যা সকলের অজানা।

তিনি শুধু দারুণ একজনই স্বামীই নন, খুবই নরম মনের একজন। বলা যায়, ওই আমাদের পরিবারের মেরুদণ্ড। সবার জন্য ওর ভালবাসা আর ত্যাগ দেখে প্রায়ই আমি কথা বলার ভাষা হারিয়ে ফেলি। কেউ যদি তার সাহায্য ও উপদেশের জন্য অপেক্ষা করে, তাহলে তিনি কখনওই নিরাশ হবেন না।

আমি প্রতিটা দিন ওর সাথে থাকি আর অবাক হয়ে ভাবি কিভাবে ও এত-শত কাজ এতটা যত্ন নিয়ে করে। একজন মায়ের জন্য ও সেরা সন্তান, সেরা বন্ধু, সেরা স্বামী আর ইনশাল্লাহ একটা সন্তানের সেরা বাবা হবে।

আশা করি তুমি কখনও বদলে যাবে না। আল্লাহ সব সময় তোমার পাশে থাকুক আর পৃথিবীর সবটুকু সুখ তুমি পাও। অনেক ধন্যবাদ জীবনের এই কঠিন নয়টি মাস পাশে থাকার জন্য! তোমাকে ভালবাসি। ’

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে