আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০১৬ ২০:৪৮

মিথুনের তিন রানের আক্ষেপ!

স্পোর্টস ডেস্ক
মিথুনের তিন রানের আক্ষেপ!

ভারতের বিপক্ষে এশিয়া কাপের প্রথম ম্যাচে ভালো নৈপুণ্য দেখাতে পারেননি মোহাম্মদ মিথুন। আউট হয়ে গিয়েছিলেন মাত্র ১ রান করে। তবে আজ ২৬ ফেব্রুয়ারি আরব আমিরাতের বিপক্ষে দারুণ ব্যাটিং করেছেন এই ডানহাতি ওপেনার। আর মাত্র তিনটি রান করতে পারলেই টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম অর্ধশতক পূর্ন করতে পারতেন। কিন্তু শেষপর্যন্ত এই তিন রানের আক্ষেপ নিয়ে সাজঘরে ফিরতে হয়েছে তাঁকে। অবশ্য ৪৭ রানের দারুণ ইনিংস খেলে দলকে অনেকখানি এগিয়ে দিয়েছেন বড় সংগ্রহের পথে।

প্রথম ম্যাচে পরাজয়। ভারতের কাছে ৪৫ রানে হারের ধকল কাটিয়ে টুর্নামেন্টে টিকে থাকতে আরব আমিরাতের বিপক্ষে জয়ের কোন বিকল্প নেই। তেমনই এক সমীকরণকে সামনে নিয়ে মাঠে নেমেছে মাশরাফি অ্যান্ড কোং। প্রতিপক্ষ আরব আমিরাতও কম যায় না। বাছাই পর্বে দুর্দান্ত খেলেছে তারা। প্রথম ম্যাচে শ্রীলংকাকে বেধে ফেলেছিল ১২৯ রানে। সুতরাং, কঠিন লড়াইয়ের মুখোমুখি হবে টিম বাংলাদেশ, এটাই ধারনা সবার।

এমন ম্যাচের শুরুতেই টস হেরে ব্যাট করার আমন্ত্রণ পেলো বাংলাদেশ। টাইগারদের ইনিংস ওপেন করতে নামলেন সৌম্য সরকার এবং মোহাম্মদ মিঠুন। ভারতের বিপক্ষে ওপেনিং জুটি মোটেও সফল হয়নি। এ কারণে আরব আমিরাতের বিপক্ষে ম্যাচটি তাদের জন্য বেশ চ্যালেঞ্জের।

বাংলাদেশ দল : সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, নুরুল হাসান সোহান, মাশরাফি বিন মুর্তজা, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান ও আল-আমিন হোসেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে