আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০১৬ ২০:২০
এশিয়া কাপ টি-২০

টস হেরে ব্যাট করছে শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক
টস হেরে ব্যাট করছে শ্রীলঙ্কা

শেষ ৫ ম্যাচে মাত্র ৬৪ রান করেছেন তিলকারত্নে দিলশান। তারপরও ৩৯ বছরের এই ওপেনারের ওপর ভর করে চলতে চাইছে শ্রীলঙ্কা। বর্ষীয়ান এই ওপেনারের সঙ্গী এশিয়া কাপেও বদলেছে। সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দিলশানের সাথে ব্যাটিং ওপেন করেছেন দিনেশ চান্দিমাল। এই রিপোর্ট লেখার সময় ৩ ওভারের খেলা শেষ হয়েছে। কোনো উইকেট না হারিয়ে শ্রীলঙ্কার রান ১৯। দিলশান ১৩ ও চান্দিমাল ৬ রানে ব্যাট করছেন।

শ্রীলঙ্কা শক্তিশালী দল। তাদের অধিনায়ক হিসেবে এই টুর্নামেন্টে ফিরেছেন ফাস্ট বোলার লাসিথ মালিঙ্গা। টস হেরেও খুব একটা ভাবান্তর হয়নি তার। বলেছেন, "শিশির ফ্যাক্টর থাকবে। কিন্তু আমরা ভালো রান করতে চাই।" আমিরাত অবশ্য চমৎকার বোলিংয়ে লঙ্কানদের অল্প রানে বেধে ফেলার জন্যই আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে। তাদের অধিনায়ক আমজাদ জাভেদ বলেছেন, "আগে বল করা একটু সহজ। আশা করি তাদের ১৩০ রানের মধ্যে বেধে ফেলতে পারবো।"

শ্রীলঙ্কা দল: তিলকারত্নে দিলশান, শিহান জয়াসুরিয়া, দিনেশ চান্দিমাল, অ্যাঞ্জেলো ম্যাথুস, মিলিন্দা সিরিওয়ার্দানা, চামারা কাপুগেদারা, দাসুন শানাকা, নুয়ান কুলাসেকারা, রঙ্গনা হেরাথ, লাসিথ মালিঙ্গা (অধিনায়ক), দুস্মন্ত চামিরা।

সংযুক্ত আরব আমিরাত দল: রোহান মুস্তাফা, মুহাম্মাদ কালিম, মোহাম্মদ শাহজাদ, মুহাম্মাদ উসমান, শাইমান আনোয়ার, আমজাদ জাভেদ (অধিনায়ক), সাকলাইন হায়দার, স্বপ্নিল পাতিল, কাদির আহমেদ, আহমেদ রাজা, মোহাম্মদ নাভিদ।  

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে