আপডেট : ২৩ ফেব্রুয়ারি, ২০১৬ ০১:২৮

বাদ পড়লেন দুর্জয়, স্বপদে ফিরলেন আকরাম

স্পোর্টস ডেস্ক
বাদ পড়লেন দুর্জয়, স্বপদে ফিরলেন আকরাম

গত বছর আকরাম খানকে সরিয়ে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছিল । এবার সেই দুর্জয়কে সরিয়ে আবার এই গুরুত্বপূর্ণ পদে বসানো হয়েছে আকরাম খানকে। আজ সোমবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বিসিবির কার্যালয়ে অনুষ্ঠিত এই সভায় আরো কিছু সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ডিসিপ্লিনারি কমিটির চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও বিসিবির পরিচালক আ জ ম নাসিরকে। ডিসিপ্লিনারি কমিটির সাবেক চেয়ারম্যান শেখ সোহেল হয়েছেন লজিস্টিক কমিটির প্রধান।

বিসিবির পরিচালক ইসমাইল হায়দার মল্লিক গত এক বছর লজিস্টিক কমিটির চেয়ারম্যানের দায়িত্বে ছিলেন। এবার তাঁকে এই পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। এ ছাড়া আরো বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়েছে এই সভায়।

দায়িত্ব থেকে অব্যাহতি পাওয়ার পর বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক দুর্জয় বলেন, ‘আমি মনে করি গত এক বছর আমাদের এই কমিটি ভালো কিছু কাজ করেছে। জাতীয় দলের এই সাফল্য তারই ফল। তারপরও আমাকে সরিয়ে দেওয়ায় আমি খুব একটা হতাশ নই। বোর্ড প্রেসিডেন্ট হয়তো ভালোর জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন। আকরাম ভাই আরো ভালো কিছু করবেন বলে আমি আশা করি।’

উপরে