আপডেট : ২১ ফেব্রুয়ারি, ২০১৬ ১৫:৫০
হ্যাজেল-যুবরাজের বিয়েতে

প্যাঁচ খেলছেন যুবরাজের মা

স্পোর্টস ডেস্ক
প্যাঁচ খেলছেন যুবরাজের মা

যুবরাজ সিংহ ও হ্যাজেল দু’জনের বাগ্‌দান পর্ব সারা হয়ে গিয়েছে গত নভেম্বর মাসে। তারপর থেকেই জল্পনা চলছে তাদের বিয়েটা কবে হবে তা নিয়ে। ক্রিকেট ও বলিউডের দুই তারকার ঘনিষ্ঠমহল থেকে ইঙ্গিত পাওয়া গিয়েছিল, চলতি বছরের শুরুর দিকেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন দু’জনে।

হ্যাজেল অবশ্য বিয়ের দিনক্ষণ চূড়ান্ত করার ব্যাপারটা ছাড়ছেন যুবরাজের মা শবনম সিংহের ওপর। শনিবার যুবির সঙ্গে একটি পত্রিকার বর্ষপূর্তি অনুষ্ঠানে গিয়েছিলেন হ্যাজেল। ঘটনাচক্রে, বিয়ের পোশাক ও প্রসাধনই সেই পত্রিকাটির বিষয়বস্তু। সেখানে যুবরাজের কাছে এক সাংবাদিক জানতে চান, তাঁদের বিয়েটা কবে হচ্ছে? বাঁহাতি ব্যাটসম্যান সঙ্গে সঙ্গে বল ঠেলে দেন বাগ্‌দত্তার দিকে। হ্যাজেলকে যুবরাজ প্রশ্ন করেন, ‘‘আমাদের বিয়েটা কবে হচ্ছে?’’ হ্যাজেলও স্টেপ আউট করতে ছাড়েননি। তাঁর সপ্রতিভ জবাব, ‘‘সেটা তোমার মা’কে জিজ্ঞেস করো।’’ ব্যাকফুটে গিয়ে যুবরাজ সেই সাংবাদিককে জানিয়ে দেন, ‘‘আমরা আমাদের অভিভাবকদের সঙ্গে কথা বলে তবেই দিনটা জানাতে পারব।’’
 

হ্যাজেল নিজেই পরে গোটা ঘটনাটির ভিডিও টুইট করেন। সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে । টুইটার বা ফেসবুকে সারাক্ষণই কিছু না কিছু পোস্ট করতে থাকেন। ভিডিওতে দু’জনকে বেশ খোশমেজাজেই দেখা গিয়েছে। খুনসুটিও করেছেন দু’জনে। 

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে