আপডেট : ২১ ফেব্রুয়ারি, ২০১৬ ১২:১৫

বাউন্সারে লুটিয়ে পড়লেন স্মিথ

স্পোর্টস ডেস্ক
বাউন্সারে লুটিয়ে পড়লেন স্মিথ

বলটা পিচ করে ছোবল দিতে এলো। বাউন্সারটা ছাড়বেন না খেলবেন এই ভাবতে ভাবতে কিছুই করা হলো না স্টিভ স্মিথের। এমনকি অস্ট্রেলিয়ান অধিনায়ক ঠিক মতো মাথাটাও সরিয়ে নিতে পারলেন না। ফাস্ট বোলার নেইল ওয়াগনারের বলটা এসে স্মিথের মাথার পেছনে লাগলো। মাটিতে লুটিয়ে পড়লেন স্মিথ। যন্ত্রণার ব্যাপার হবার কথা। নিউজিল্যান্ডের খেলোয়াড়রা নিশ্চিত হতে চাইলেন যে কিছু হয়নি স্মিথের। অস্ট্রেলিয়ার টিম চিকিৎসক পিটার ব্রাকনার এলেন। ভালো করে দেখলেন স্মিথকে। কিছু হয়নি। আবার খেলা শুরু করলেন স্মিথ।

ওটা চলমান ক্রাইস্টচার্চ টেস্টের দ্বিতীয় দিনের ঘটনা। রবিবার ৭৬.৩ ওভারের সময় ঘটলো। স্মিথ ৭৮ রানে দাঁড়িয়ে তখন। ওই ওভারের পরই হয় চা বিরতি। লাঞ্চের আগেও স্মিথের ওপর দিয়ে বাউন্সারের ঝড় বইয়ে দিয়েছেন ট্রেন্ট বোল্ড ও ওয়াগনার। ব্যাটসম্যানের মনযোগ নষ্ট করা যায়নি।

অস্ট্রেলিয়া লড়ছে বিশ্ব র‌্যাঙ্কিংয়ে আবার এক নম্বর জায়গা ফিরে পেতে। এই ম্যাচ ড্র করলেই ১ নম্বর তারা। নিউজিল্যান্ড প্রথম ইনিংসে করে ৩৭০ রান। ১ উইকেটে ৫৭ রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করে অস্ট্রেলিয়া। ৬৭ রানের সময় উসমান খাজাকে হারায় তারা। এরপর জো বার্নস ও স্মিথ হতাশ করে চলেছেন কিউই বোলারদের। দুজনেই সেঞ্চুরি তুলে নিয়েছেন।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে