আপডেট : ২০ ফেব্রুয়ারি, ২০১৬ ১৯:২০

স্ত্রীকে সঙ্গ দিতে ব্যাংককের উদ্দেশ্যে তামিম

স্পোর্টস ডেস্ক
স্ত্রীকে সঙ্গ দিতে ব্যাংককের উদ্দেশ্যে তামিম

সন্তানসম্ভবা স্ত্রীকে সঙ্গ দিতে শনিবার ব্যাংককের উদ্দেশ্যে উড়াল দিয়েছেন বাংলাদেশের ওপেনার তামিম ইকবাল। গর্ভাবস্থার শেষ স্তরে থাকা আয়শা খুব এই দম্পতির প্রথম সন্তান জন্ম দিতে যাচ্ছেন। সবকিছু ঠিক থাকলে চলতি সপ্তাহের শেষে আনুমানিক ২৫ অথবা ২৬ ফেব্রুয়ারি বাবা হতে যাচ্ছেন তামিম।

আগামী ২৪ ফেরুয়ারি থেকে শুরু হচ্ছে এশিয়াকাপ। কিন্তু স্ত্রীকে সময় দেয়ার জন্য এ টুর্নামেন্ট খেলছেন না এ মারকুটে ব্যাটসম্যান। তাই স্ত্রীকে সময় দিতে ব্যাংককে যাওয়ার পথে তামিম জানান, প্রথমবারের মত বাবা হতে যাওয়ায় তিনি দারুণ উৎফুল্ল। এ প্রসঙ্গে তামিম আরো বলেন, ‘এশিয়া কাপে না খেলার সিদ্ধান্ত নেয়া অনেক কঠিন ছিল। কিন্তু পরিবারের কথা ভেবে আমাকে তা করতে হয়েছে। যদি ও (আয়শা) ঐ সময় কোনো কঠিন সমস্যায় পরে, আর আমি যদি পাশে থেকে সাহায্য না করতে পারি তাহলে নিজেকে কখনোই ক্ষমা করতে পারবো না।’

তবে, নবজাতকের জন্মের পর তার সঙ্গে খুব বেশি বেশি দিতে পারবেন না তামিম। বড় কোনো সমস্যা না হলে বাচ্চা জন্ম নেয়ার দুই দিন পরই ফিরে আসবেন এ ওপেনার। ভারতে অনুষ্ঠিতব্য আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের ক্যাম্পে যোগ দেয়ার জন্য ফিরে আসেবন তিনি।

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

উপরে