আপডেট : ১৮ ফেব্রুয়ারি, ২০১৬ ১৫:৪১

ক্রিকেট কিংবদন্তী শেন ওয়ার্নের মাথায় কামড় দিলো সাপ!

অনলাইন ডেস্ক
ক্রিকেট কিংবদন্তী শেন ওয়ার্নের মাথায় কামড় দিলো সাপ!

তাঁর একটা চুম্বন পাওয়ার জন্য গোটা দুনিয়ার সুন্দরীরা পাগল। কিন্তু শ্যেন ওয়ার্নের শ্যেন দৃষ্টি এখন কোনও সুন্দরী নারীর ঠোঁটে নয়। বরং শ্যেন এখন  চুম্বনে মেতেছেন সাপের সঙ্গে!

ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর নানারকম বিনোদনমূলক কাজ করছেন প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার শ্যেন ওয়ার্ন। শুধু বিনোদনই নয়, বিভিন্ন ভয়ঙ্কর রিয়্যালিটি শোয়েতেও অংশগ্রহণ করছেন। 'আই অ্যাম এ সেলিব্রিটি, গেট মি আউট অফ হিয়ার'। এবার এই প্রোগ্রামে শ্যেন ওয়ার্নকে দেখা যাচ্ছে এমন সব বিপজ্জনক কান্ডকারখানা করতে যা দেখলে আপনার গায়ের রোম খাড়া হয়ে যাবে। কখনও সাপ তাঁর হিলহিলে ফনা দিয়ে ছুঁয়ে যাচ্ছে ওয়ার্নের ঠোঁট। কখনও আবার এক ঝাঁক ইঁদুর পিলপিলিয়ে পাপ্পি নিয়ে এগিয়ে আসছে ওয়ার্নের ঠোঁটের দিকে। সত্যি ওয়ার্নের জন্য এরকম ওয়ার্ম ওয়েলকাম আর কী হতে পারে।

ই রিয়েলিটি শোয়ের হোস্ট ডক্টর ক্রিস ব্রাউন শেনকে আগেই সাবধান করেছিলেন মাথায় ও মুখের ওপর ইঁদুর জড়িয়ে বাক্সে মুখ ঢোকালে সাপেরা তাঁকেই তাদের পরবর্তী খাবার ভেবে ভুল করবে।

বাক্সের মধ্যে অ্যানাকোন্ডা, র‍্যাট স্নেক এবং কর্ন স্নেক রাখা ছিল।তারমধ্যে একটা বাচ্চা অ্যানাকন্ডা ছিল। যে বিষাক্ত না হলেও মারাত্মক আক্রমণাত্মক। সেই বাচ্চা অ্যানাকন্ডাই শেন-এর মাথায় আঘাত করে।

অ্যানাকন্ডার পিছন দিকে মুখ করে থাকা ১০০টি দাঁত আছে। সেই সাপের এক কামড়ই যেন মনে হয় শরীরে ১০০টি ছুঁচ বেঁধানোর সমান, জানিয়েছেন ওই রিয়েলিটি শোয়েরই এক আয়োজক।সেই অ্যানাকন্ডাই কামড় বসায় শেনের মাথায়।
তবে এই দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই ওয়ার্নেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শুরু হয় চিকিৎসা। আপাতত তাঁর মাথায় কামড়ের কিছু চিহ্ন আছে। তবে এখন চিকিতৎসকদের তত্ত্বাবধানে থাকবেন ক্রিকেটের এই তারকা।

বিডিটাইমস৩৬৫.কম/আকাশ

উপরে