আপডেট : ১৮ ফেব্রুয়ারি, ২০১৬ ১০:৩০

মানুষ হিসাবে তামিম অসাধারন- জাভেদ আফ্রিদি (ভিডিও)

স্পোর্টস ডেস্ক
মানুষ হিসাবে তামিম অসাধারন- জাভেদ আফ্রিদি (ভিডিও)

পাকিস্তান সুপার লীগে (পিএসএল) ইতিমধ্যেই অসাধারণ পারফর্মেন্স করে সবার নজর কেড়েছেন  বাংলাদেশ দলের উদ্বোধনী ব্যাটসম্যান তামিম ইকবাল।৫ ম্যাচ খেলে ৩টি অর্ধশত সহ   সংগ্রহ করেছেন  ২৩৭ রান । এমন দুর্দান্ত ফর্মে থেকেও পিএসএল থেকে বিদায় নিতেই হচ্ছে তামিমকে । আর কারনটা কম বেশি সবারই জানা।

 আজ ঢাকায় ফিরে শুক্রবার ব্যাংককের উদ্দেশে রওনা দেয়ার কথা আছে তামিমের। সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতেই ব্যাংকক যাচ্ছেন তিনি।অনুপস্থিত থাকবেন পুরো এশিয়া কাপ জুড়ে।

 তার আগে পিএসএলের  ফ্রেঞ্চাইজি টিম পেশোয়ার জালমি তামিমকে বেশ সম্মানের সাথে বিদায় জানায় । বিদায়কালে এক আবেঘন মুহূর্তের সৃষ্টি হয় দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ।

 পেশোয়ার জালমির মালিক জাভেদ আফ্রিদি তামিমকে ধন্যবাদ জানান তাঁর (তামিমের) এমন অসাধারন পারফর্মেঞ্চের জন্য এবং দলকে সামনে থেকে উজ্জীবিত করার জন্য । জাভেদ আফ্রিদি জানান , মানুষ হিসাবে তামিম অসাধারন। দলকে উজ্জীবিত করতে সে দারুন ভূমিকা রেখেছে। আর ড্রেসিং রুমের পরিবেশ ঠিক রাখতে তামিমের ভূমিকা ছিল অসাধারন। আসন্ন এশিয়া কাপ ও বিশ্বকাপে তামিমের জন্য শুভকামনা। এবং আমি আশা করবো পিএসএলের আগামী আসরেও পেশোয়ার জালমিতে তামিমকে দেখতে পাব।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

 

 

 

 

 

উপরে