আপডেট : ১৭ ফেব্রুয়ারি, ২০১৬ ১৯:১১

কোকা-কোলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক
কোকা-কোলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর মুস্তাফিজ

মুস্তাফিজের জনপ্রিয়তা দেখে বসে থাকতে পারল না কোকা-কোলা। বাংলাদেশে তাদের পণ্যের প্রচার বাড়াতে বিস্ময়-বালককে সাহায্য নিচ্ছে প্রতিষ্ঠানটি। এই প্রথম বাংলাদেশের কোন ক্রীড়া ব্যক্তিত্ব কোকা-কোলার সঙ্গে যুক্ত হলেন।

বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে কোকা-কোলা বাংলাদেশ মুস্তাফিজকে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করার ঘোষণা দেয়।

সংবাদ সম্মেলনে কোকা-কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক শাদাব খান বলেন, ‘কোকা-কোলা পরিবারে মুস্তাফিজুর রহমানকে  স্বাগত জানাতে পেরে আমরা গর্বিত। ক্রিকেট নিঃসন্দেহে বাংলাদেশের সবচাইতে জনপ্রিয় খেলা এবং খুব কম সময়ের মধ্যেই মুস্তাফিজ বাংলাদেশর প্রিয় ক্রিকেটারে পরিণত হয়েছেন। আমরা গর্ববোধ করছি যে তিনি কোকা- কোলা বাংলাদেশর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে প্রতিনিধিত্ব করবেন এবং এর ধারাবাহিকতায় ‘কোকা-কোলা সবার জন্য’- এই বিশ্বাস আবারও সবার মধ্যে স্থান করাতে সহায়তা করবেন।’

গেল বছরের ২৪ এপ্রিল পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল মুস্তাফিজুর রহমানের।

অভিষেকের পর এই পর্যন্ত টেস্ট, ওয়ানডে ও টি-২০ মিলে ১৮ ম্যাচ খেলে থলিতে পুরেছেন ৪০টি উইকেট। তাঁর এই ক্ষুরধার বোলিং নৈপুণ্যের জন্য গেল বছর আইসিসি‘র সেরা ওয়ানডে দলে জায়গা করে নিয়েছিলেন। গোটা বিশ্ব যখন মুস্তাফিজ বন্দনায় মেতে আছে, ঠিক তখন কোকা-কোলা মুস্তাফিজকে নিতে এতটুকু ভুল করল না।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে