আপডেট : ১৭ ফেব্রুয়ারি, ২০১৬ ১৫:০৮

বাংলাদেশের নিরাপত্তা নিয়ে চিন্তিত ভারত

স্পোর্টস ডেস্ক
বাংলাদেশের নিরাপত্তা নিয়ে চিন্তিত ভারত

 

মার্চে ভারতে অনুষ্ঠিত হবে টি-২০ বিশ্বকাপ। আর ইতিমধ্যেই ভারতে বিশ্বকাপ খেলার  নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করেছে পাকিস্তান। তবে এবার পাকিস্তানের পাশাপাশি আফগানিস্তান ও বাংলাদেশের নিরাপত্তা নিয়ে সৃষ্টি হয়েছে চিন্তার ভাঁজ।

বিশ্বকাপে সুপার টেন খেলতে হলে বাংলাদেশকে পাড়ি দিতে হবে কোয়ালাফাইং রাউন্ড। কোয়ালিফাইং রাউন্ডের খেলাগুলো মূলত হবে ধরমশালায়। তবে কোয়ালিফাইং রাউন্ডের চৌকাঠ অতিক্রম করতে পারলে সুপার টেনের ম্যাচগুলো খেলতে কলকাতায় থাকতে হবে বাংলাদেশকে।

নিরাপত্তার বিষয়টি বেশ গুরুত্ব সহকারে দেখছে কলকাতা পুলিশ। নিরাপত্তা নিয়ে কোনো ত্রুটি রাখতে চাচ্ছে না তারা। কলকাতার সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, পাকিস্তানের সাথে আফগানিস্তান ও বাংলাদেশের নিরাপত্তা নিয়ে চিন্তিত কলকাতার পুলিশ।  আর পাকিস্তান ক্রিকেট দলের নিরাপত্তাব্যবস্থা আরও নিখুঁত করা হচ্ছে। নিরাপত্তা শঙ্কায় থাকা এ তিন দল অবস্থান করবে একই হোটেলে।

এর আগে নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করে পাকিস্তানের ক্রিকেট বোর্ড। পিসিবি সভাপতি শাহরিয়ার খান জানান নিরাপত্তা ঝুঁকির কারণে পাকিস্তান সরকার হতে ভারতে খেলার অনুমতি না পেলে নিরপক্ষে ভেন্যুতে আয়োজনের অনুরোধ জানাতে পারে।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে