আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০১৬ ২০:৫৫

সিপিএলে তৃতীয় সর্বোচ্চ দামে সাকিব

স্পোর্টস ডেস্ক
সিপিএলে তৃতীয় সর্বোচ্চ দামে সাকিব

ক্যারিবীয় প্রিমিয়ার লিগেও (সিপিএল) খেলছেন বাংলাদেশের সাকিব আল হাসান। এই আসরে আছে শাহরুখ খানের দলও। ত্রিনিদাদ ও টোবাগোর এই দলের নাম রাখা ত্রিনবাগো নাইট রাইডার্স। সিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন দলটির হয়ে খেলার সম্ভাবনা ছিল সাকিব আল হাসানের। তবে কলকাতার নাইট সাকিব ত্রিনবাগোর নাইটে খেলা হচ্ছে তার। তাকে কিনে নিয়েছে অন্য দল। তিনি খেলছেন জ্যামাইকা তালাওয়াসে।

১১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সিপিএলের খেলোয়াড় ড্রাফটে ১ লাখ ১০ হাজার ডলারে দলে টেনেছে জ্যামাইকা তালাওয়াস। এবারের আসরে খেলে বাংলাদেশি মুদ্রায় সাকিব পাবেন প্রায় ৮৭ লাখ টাকা। ড্রাফটে সাকিবসহ সাতজন বাংলাদেশি ছিলেন। তবে সাকিব ছাড়া অন্য কেউ দল পায়নি। ডাকা হয়নি মাহমুদউল্লাহ, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, সৌম্য সরকার ও মুস্তাফিজকে।

বিপিএলের পর পাকিস্তান পিএসএলেও দুর্দান্ত খেলছেন তামিম। তাকে তবুও কেউ ডাকেনি। ক’দিন আগে আইপিএলের নিলামে মুস্তাফিজকে ১ কোটি ৪০ লাখ রুপিতে কিনেছে হায়দরবাদ সানরাইজার্স। মুস্তাফিজকেও ​নিল না সিপিএলের ছয় দলের কেউ।

খেলোয়াড়দের ড্রাফটে সাকিবকে কেনা হয়েছে তৃতীয় সর্বোচ্চ দাম দিয়ে। প্রথম ধাপের খেলোয়াড়রা পেয়েছেন ১ লাখ ৬০, দ্বিতীয় ধাপে ১ লাখ ৩০ হাজার ডলার।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে