আপডেট : ১০ ফেব্রুয়ারি, ২০১৬ ২০:১৬

আফ্রিদিদের টি-২০ বিশ্বকাপ দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক
আফ্রিদিদের টি-২০ বিশ্বকাপ দল ঘোষণা

টি-২০ বিশ্বকাপ ও এশিয়া কাপের জন্য দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। কোচ, টিম ম্যানেজমেন্ট ও নির্বাচকদের সঙ্গে দীর্ঘ বৈঠকের পর বুধবার দুপুরে ১৫ সদস্যের দল অনুমোদন দেন পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খান।


দলে জায়গা পাননি আহমেদ শেহজাদ ও উমর গুল। পাকিস্তানের স্কোয়াডে চমক হিসেবে জায়গা পেয়েছেন চলমান পাকিস্তান সুপার লিগে (পিএসএল) দুর্দান্ত পারফর্ম করা রুম্মন রইস ও লেগ স্পিনার মোহাম্মদ নওয়াজ। গুল ও শোয়েব মাকসুদের পরিবর্তে এই দুজনকে স্কোয়াডে জায়গা দিয়েছে পিসিবি। অন্যদিকে ‘এ’ দলের হয়ে ইংল্যান্ড লায়ন্সের বিপক্ষে দুর্দান্ত পারফর্ম করা খুররম মঞ্জুরও ১৫ সদস্যের দলে জায়গা করে নেন। শেহজাদের পরিবর্তে তিনি স্কোয়াডে ঢুকেন। 

কামরান আকমল দীর্ঘ দিন পর জাতীয় দলে ফিরবেন বলেই মনে হচ্ছিল। তবে দলে জায়গা করে নিয়েছেন তার ছোট ভাই উমর আকমল।

প্রসঙ্গত, আগামী ৮ মার্চ থেকে ৩ এপ্রিল ভারতে টি-২০ বিশ্বকাপের আসর অনুষ্ঠিত হবে। এর আগে ২৪ ফেব্রুয়ারি থেকে ৬ মার্চ বাংলাদেশের মাটিতে এশিয়া কাপের আসর অনুষ্ঠিত হবে।

পাকিস্তান স্কোয়াড: শহীদ আফ্রিদি (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, উমর আকমল, সরফরাজ আহমেদ, বাবর আজম, ইফতেখার আহমেদ, ইমাদ ওয়াসিম, আনোয়ার আলী, মোহাম্মদ ইরফান, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির, মোহাম্মদ নওয়াজ, খুররম মনজুর, রুম্মান রায়েস।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে