আপডেট : ৮ ফেব্রুয়ারি, ২০১৬ ০৩:২৭

নিষ্প্রভ তামিম, নিষ্প্রভ পেশোয়ার জালমি

স্পোর্টস ডেস্ক
নিষ্প্রভ তামিম, নিষ্প্রভ পেশোয়ার জালমি

টানা দুই ম্যাচে তামিম ইকবালের ব্যাটে ভর করেই জিতেছে পেশোয়ার জালমি। দুই ম্যাচেই অর্ধশতক হাঁকিয়েছেন এই টাইগার হার্ড হিটার। তবে রবিবার তৃতীয় ম্যাচে ব্যর্থ হয়েছেন তামিম। দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ে নামে পেশোয়ার। ওপেনিং ব্যাট করতে নেমে শুরুতে দেখেশুনে খেলেন তামিম। কিন্তু দলীয় ২২ রানের মাথায় আফগান ক্রিকেটার মোহাম্মদ নবীর বলে ছক্কা হাঁকাতে গিয়ে সাজঘরে ফিরে যান তামিম। ১৯ বলে ১৪ রান করেন আউট হন তামিম।

নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৫ রান সংগ্রহ করে পেশোয়ার। দলের হয়ে ৩১ বলে সর্বোচ্চ ৪৮ রান করেন ড্যারেন স্যামি।

কোয়েটার হয়ে ৩টি উইকেট দখল করে নিয়েছেন মোহাম্মদ নিয়াজ এবং দুইটি উইকেট পেয়েছেন উমর গুল। এছাড়া ও একটি করে উইকেট পেয়েছেন আনোয়ার আলি ও বাবর।

১৩৬ রানের টার্গেটে খেলতে নেমে ১৯.৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ম্যাচ জিতে নেয় কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। তবে জয়টা অত সহজ ছিল না। শেষ ওভারের কোয়েটার প্রয়োজন ছিল ৮ রান। ওভারের দ্বিতীয় বলটি করতে গিয়ে ওয়াইড দেন ওয়াহাব রিয়াজ। পরের বলে চার মারেন চিগুম্বুরা। চতুর্থ বলে এক রান নেন তিনি। ম্যাচ জিততে দুই বলে এক রান প্রয়োজন কোয়েটার। ওভারের পঞ্চম বলে আনোয়ার আলীর পায়ে লেগে বল বাউন্ডারি অতিক্রম করে।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে