আপডেট : ৬ ফেব্রুয়ারি, ২০১৬ ২০:০৮

আইপিএলে অবিক্রিত চার টাইগার

স্পোর্টস ডেস্ক
আইপিএলে অবিক্রিত চার টাইগার

আইপিএলের নবম আসরে বাংলাদেশের প্রতিনিধি দুজন, সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। বেশ ক’আসর থেকেই কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলে আসছেন সাকিব। এবার মুস্তাফিজের হবে অভিষেক।

প্রায় দেড় কোটি রুপিতে বাংলাদেশের তরুণ বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমানকে দলে নিয়েছে সাইনরাইজার্স হায়দরাবাদ। কিন্তু বাংলাদেশের টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম, ওপেনার তামিম ইকবালসহ চার ক্রিকেটার দল পাননি। তবে এখনো আশা শেষ হয়নি তাদের। পরবর্তীতে যে কোন দল তাদের দলে ভেড়াতে পারবে।

সকালে নিলামে নাম ওঠে মুশফিকুর রহিমের। কিন্তু তার ব্যাপারে আগ্রহ দেখায়নি কোন দল। দল পেলেন না বাংলাদেশের আরেক তারকা তামিম ইকবালও। লাঞ্চ বিরতির কিছু আগে নিলামে নাম ওঠে তামিমের। কিন্তু কোন দল আগ্রহ দেখায়নি। ফলে মুশফিকুর রহিমের মতো তামিমও অবিক্রিত থেকে যান। তাসকিন আহমেদ, সৌম্য সরকারও থেকে যান অবিক্রিত।

তামিম বর্তমানে পাকিস্তান সুপার লিগ খেলছেন। তার দল পেশোয়ার জালমি। গতকাল প্রথম ম্যাচে হাফ সেঞ্চুরি করে দলকেও জিতিয়েছেন তিনি।

এবারের আইপিএলের নিলাম তালিকায় ছিলেন সৌম্য সরকার, তামিম ইকবাল, মুস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ। সাকিব আল হাসান কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে চুক্তিবদ্ধ থাকায় নিলামে ওঠেননি। এক কোটি ৪০ লাখ রুপিতে সানরাইজার্স হায়দ্রাবাদে বিক্রি হন মু্স্তাফিজুর রহমান।

উল্লেখ্য, পাকিস্তান সুপার লিগের (পিএসএল) উদ্বোধনী আসরে খেলছেন তামিম। সঙ্গে পিএসএল-এ দল পেয়েছেন সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমও।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে