আপডেট : ৩ ফেব্রুয়ারি, ২০১৬ ১০:৩৯

ক্যারিবিয়ান লিগ মাতাবেন টাইগাররা!

স্পোর্টস ডেস্ক
ক্যারিবিয়ান লিগ মাতাবেন টাইগাররা!

বিশ্ব ক্রিকেটের নতুন সেনসেশন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। ক্রিকেটে নিয়মিত থাকেন  আলোচনার কেন্দ্রবিন্দুতে। সাকিব আল হাসান তো আগে থেকেই আলোচনায়। বিশ্বের নানা প্রান্তে টি-টোয়েন্টি ফ্রাঞ্চাইজি আসরে কদর বাড়ছে বাংলাদেশি ক্রিকেটারদের। পাকিস্তান সুপার লিগ, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে  থাকছেন বাংলাদেশি খেলোয়াড়রা।

এই বছরের ক্যারিবিয়ার প্রিমিয়ার লিগে (সিপিএল) সাকিব, মুস্তাফিজসহ ৭ বাংলাদেশি ক্রিকেটারের নাম অন্তর্ভূক্ত করা হয়েছে। ১১ ফেব্রুয়ারি বার্বাডোজে হবে নিলাম।

সিপিএলের প্লেয়ার্স ড্রাফটে থাকা বাংলাদেশি খেলোয়াড়রা হলেন সাকিব, মুস্তাফিজ, তামিম ইকবাল, ইমরুল কায়েস, মাহমুদুল্লা, মুশফিকুর রহিম ও সৌম্য সরকার। টি-টোয়েন্টির এই আসরটি  মাঠে গড়াবে জুলাইয়ে। সাকিব ও তামিম আগে খেলেছেন সিপিএলে। অন্যরা সুযোগ পেলে এটা হবে তাদের জন্য প্রথমবারের মতো ক্যারিবিয়ান লিগে খেলার অভিজ্ঞতা।

এবারের সিপিএলকে নাকি আরো আকর্ষণীয় করে তোলার চেষ্টা চালাচ্ছেন আয়োজকরা। ওয়েস্ট ইন্ডিজের তারকা খেলোয়াড়রা তো থাকবেনই আসরে। এর বাইরে এবারের বিদেশি তালিকাটাও সমৃদ্ধ। বাংলাদেশের ৭ খেলোয়াড়ের পাশাপাশি তালিকায় আছে অস্ট্রেলিয়ার ২৩, নিউজিল্যান্ডের ১১ , পাকিস্তানের ৩৭ , দক্ষিণ আফ্রিকার ৩৪ ও শ্রীলঙ্কার ২০ খেলোয়াড়ের নাম।

উপরে